মুজিবনগরে দু’পক্ষের গোলাগুলিতে নিহত ১


প্রকাশিত: ০২:১৩ এএম, ১২ জুন ২০১৭

মেহেরপুর মুজিবনগর উপজেলার মোনাখালী এলাকায় সন্ত্রাসীদের দু’পক্ষের মধ্যে গোলাগুলিতে একজন নিহত হয়েছে। গতরাত সোয়া ২টার দিকে মোনাখালী গ্রামের কোমরগর্ত নামক মাঠে এ গোলাগুলির ঘটনা ঘটে।

মেহেরপুর সহকারী পুলিশ সুপার (সার্কেল) আহসান হাবীব এ তথ্য নিশ্চিত করে বলেন, নিহত ব্যক্তি যতারপুর গ্রামের চিহ্নিত সন্ত্রাসী মজিবুল হক মজি বলে ধারণা করছে এলাকাবাসী। ঘটনাস্থল থেকে ১টি এলজি শাটারগান, ২টি কার্তুজ খোসা, ৪টি তাজা কার্তুজ, ৩টি বোমা ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

তিনি জানান, রাত সোয়া ২টার দিকে মোনাখালী কোমরগর্ত মাঠের একটি বটগাছের আশেপাশে দু’দল সন্ত্রাসীদের মাঝে তুমুল বন্দুকযুদ্ধ শুরু হয়। খবর পেয়ে পুলিশের তিনটি দল ঘটনাস্থলের কাছাকাছি পৌঁছায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে এলাকার মানুষের সহায়তায় ঘটনাস্থল তল্লাশিকালে একজনের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়।

নিহত ব্যক্তির নাম যদি মজু হয়ে থাকে তাহলে সে এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও ডাকাত উল্লেখ করে আহসান হাবীব আরো বলেন, মজুর নামে সদর ও মুজিনগর থানায় অন্তত এক ডজন মামলা রয়েছে। এর মধ্যে হত্যা ৩টি, ডাকাতি ও হত্যা ৪টি, ৩টি বিষ্ফোরক দ্রব্য আইনে।

নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। তার স্বজনরা আসলেই পরিচয় নিশ্চিত হওয়া যাবে। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

আসিফ ইকবাল/এফএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।