ঈদের পরে বিএনপির আন্দোলন হবে অর্থহীন


প্রকাশিত: ১১:২৩ এএম, ১১ জুন ২০১৭

ঈদের পর বিএনপির আন্দোলন অর্থহীন হবে মন্তব্য করে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপির অতীতের আন্দোলন এদেশের মানুষ দেখেছে। তাদের জ্বালাও পোড়াও এবং মানুষ পুড়িয়ে হত্যার আন্দোলন জনগণ সমর্থন করে না।

তিনি বলেন, আন্দোলনের হুমকি ধমকি দিয়ে আওয়ামী লীগকে ভয় দেখানো যাবে না। আওয়ামী লীগ জনগণের দল, কোনো হুমকিতে আওয়ামী লীগ ভয় পায় না।

রোববার দুপুরে নির্বাচনী এলাকা কাজীপুর এবং সিরাজগঞ্জে মডেল ফার্মেসি উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন স্বাস্থ্যমন্ত্রী।

তিনি বলেন, ফার্মেসিতে গুটি কয়েক ওষুধ ছাড়া চিকিৎসকের প্রেসক্রিপশন বিহীন কোনো ওষুধ বিক্রি হবে না। নকল, ভেজাল ওষুধও বিক্রি হবে না। এসব ফার্মেসি হবে সরকারের বিশুদ্ধ ওষুধ বিক্রির একটি মডেল ব্যবসা প্রতিষ্ঠান।

এ সময় উপস্থিত ছিলেন ওষুধ প্রশাসনের মহা-পরিচালক মেজর জেনারেল মো. মোস্তাফিজুর রহমান, পরিচালক মো. রুহুল আমীন, জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা, সিভিল সার্জন ডা. শেখ মো. মনজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার শাহীনুর আলম খান, ২৫০ শয্যাবিশিষ্ট সিরাজগঞ্জ জেনারের হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. উদয় নারায়ণ মোহন্ত প্রমুখ।

এরপর তিনি শহরের হোসেনপুরে সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক সদ্য প্রয়াত আলতাব হোসেনের বাসায় যান এবং মরহুমের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

একই সঙ্গে তিনি ১১নং ওয়ার্ড আওয়ামী লীগের অসুস্থ সভাপতি আমিনুল ইসলাম টাবুর বাসায় যান। এ সময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য্য, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, যুগ্ম-সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, আব্দুল বারী সেখ, শহর আওয়ামী লীগের সভাপতি হাজি ইসহাক আলী, সাধারণ সম্পাদক দানীউল হক দানী, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল হাকিম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জিহাদ আল ইসলাম, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জাকির হোসেন উপস্থিত ছিলেন। সন্ধ্যায় তিনি জেলা পুলিশ আয়োজিত ইফতার মাহফিলে অংশগ্রহণ করেন।

ইউসুফ দেওয়ান রাজু/এএম/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।