বগুড়ায় পুলিশ সদস্যের ঝুলন্ত মরদেহ উদ্ধার


প্রকাশিত: ১১:৩৯ এএম, ০৮ জুন ২০১৭

বগুড়ার শেরপুর উপজেলার উলিপুরপাড়ার ভাড়া বাসা থেকে আব্দুল গফুর (৫৬) নামে এক পুলিশ কনস্টেবলের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে মরদেহটি উদ্ধারের পর দুপুরে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শেরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. এরফান বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত আব্দুল গফুর রংপুরের পীরগঞ্জ উপজেলার মাহদীপুর গ্রামের মৃত ফজল সরকারের ছেলে। তিনি প্রায় দেড় বছর ধরে বগুড়ার শেরপুর থানায় কর্মরত ছিলেন। তার কনস্টেবল নং-৮১৯। তিনি থানার কাছে উলিপুরপাড়ায় বাসা ভাড়া নিয়ে স্ত্রী, এক ছেলে ও মেয়ে নিয়ে বসবাস করতেন।

শেরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. এরফান জানান, আব্দুল গফুর মানসিক সমস্যায় ভুগছিলেন। গত ৬ জুন থেকে তিনি পাঁচদিনের ছুটি নিয়েছেন। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে স্ত্রী রান্না ঘরে ছিলেন। এ সময় কনস্টেবল গফুর তার ঘরের ফ্যানের সঙ্গে শাড়ি দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। সকাল পৌনে ১০টার দিকে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ওসি বলেন, ধারণা করা হচ্ছে মানসিক সমস্যা থেকেই কনস্টেবল গফুর আত্মহত্যা করেছেন। ময়নাতদন্তের পর জানাজা শেষে তার মরদেহ গ্রামের বাড়িতে পাঠানো হবে। এ ব্যাপারে শেরপুর থানায় অস্বাভাবিক মৃত্যু মামলা হয়েছে।

লিমন বাসার/আরএআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।