খালেদা জিয়া মিথ্যাচারে চ্যাম্পিয়ন : নৌমন্ত্রী


প্রকাশিত: ০৯:৪৩ এএম, ০৩ জুন ২০১৭

নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, খালেদা জিয়া সত্যকে গোপন করে সব সময় মিথ্যাচার করে থাকেন। বিশ্বে এখন যদি মিথ্যাচারের একটা প্রতিযোগিতা হতো তাহলে খালেদা জিয়া বিশ্বে চ্যাম্পিয়ন হতেন।

শনিবার মাদারীপুর সদর হাসপাতালে এক সুধী সমাবেশে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

শাজাহান খান বলেন, সারাদেশসহ মাদারীপুরে যে উন্নায়ন হচ্ছে সেগুলো করতে টাকা প্রয়োজন। টাকাগুলো কোথা থেকে আসবে। বাজেটের মাধ্যে এগুলো ধরা আছে বলেই আজ উন্নয়ন হচ্ছে। উনি (খালেদা জিয়া) যে কথা বলেছেন আমি মনে করি এটা একটা মিথ্যাচার।

মাদারীপুর সিভিল সার্জেন ডা. দিলিপ কুমারের সভাপত্বিতে সুধী সামাবেশে জেলা প্রশাসক ওয়াহিদুল ইসলাম, পুলিশ সুপার মো. সরোয়ার হোসেন, উপজেলা চেয়ারম্যান পাভেলুর রহমান শফিক খান, পৈৗরসভার মেয়র মো. খালিদ হোসেন ইয়াদ প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়াও সুধী সমাবেশে জেলা সমাজসেবা অধিদফতর থেকে ৫০ হাজার করে ২১ জন অসহায় রোগীকে চেক প্রদান করা হয় এবং প্রবাসী ভিআইপি ক্লাবের পক্ষ থেকে সাংবাদিক আয়শা আকাশী সদর হাসপাতালে দুটি হুইল চেয়ার উপহার দেন।

এ কে এম নাসিরুল হক/আরএআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।