পুলিশের কাছ থেকে পালাতে গিয়ে ট্রাকচাপায় আসামির মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাইবান্ধা
প্রকাশিত: ০২:২১ এএম, ০২ জুন ২০১৭

পুলিশের কাছ থেকে পালাতে গিয়ে রিপন চন্দ্র দাস (২৩) নামে এক অপহরণ মামলার আসামি ট্রাকচাপায় নিহত হয়েছেন।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের গাইবান্ধার পলাশবাড়ি উপজেলার গোপিনাথপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রিপন চন্দ্র দাস সুন্দরগঞ্জ উপজেলার হাতিয়া গ্রামের বাবলু চন্দ্র দাসের ছেলে।

রিপন চন্দ্র দাসকে বগুড়া জেলার কাহালু উপজেলার একটি বাড়ি থেকে গ্রেফতার করেছিল সুন্দরগঞ্জ থানা পুলিশ।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিয়ার রহমান জানান, গত ২৫ মে রিপন চন্দ্র দাস হাতিয়া গ্রামের একটি মেয়েকে (১৪) অপহরণ করে। এই ঘটনায় ওই মেয়েটির বাবা রিপন চন্দ্র দাসকে আসামি করে সুন্দরগঞ্জ থানায় অপহরণ মামলা দায়ের করেন।

বৃহস্পতিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বগুড়ার কাহালু উপজেলার একটি বাড়ি থেকে ওই মেয়েটিকে উদ্ধার করা হয়। এসময় রিপন চন্দ্র দাসকে গ্রেফতার করে একটি মাইক্রোবাসে করে সুন্দরগঞ্জে আনা হচ্ছিল।

পথে রিপন প্রস্রাব করার কথা বললে পুলিশ তাকে মহাসড়কের পাশে নামিয়ে দেয়। এসময় রিপন দৌড়ে পালানোর চেষ্টা করে। সেসময় রংপুরগামী একটি ট্রাকের চাপায় সে ঘটনাস্থলেই মারা যায়। রিপনের মরদেহ ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এফএ/এমএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।