‘মোরা’য় নিখোঁজ জেলের মরদেহ মিলল সোনাদিয়ার চরে


প্রকাশিত: ১১:০১ পিএম, ০১ জুন ২০১৭

ঘূর্ণিঝড় ‘মোরা’র ছোবলে বঙ্গোপসাগরে নিখোঁজ কক্সবাজারের মহেশখালীর জেলে মো. লোকমান মিয়ার মরদেহ সোনাদিয়ার চর থেকে উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (১ জুন) দুপুরের দিকে স্থানীয়দের সহায়তায় মরদেহটি উদ্ধার করে লোকমানের পরিবার। লোকমান কুতুবজোম ইউনিয়নের মেহেরিয়া পাড়ার রহমত আলীর ছেলে।

স্থানীয়রা জানান, গত ২৭ মে সকালে ২৯ জন মাঝি-মাল্লাসহ গভীর সাগরে মাছ শিকার করতে যায় মহেশখালী পৌরসভার দাসিমাঝিপাড়ার জামাল কোম্পানির মালিকানাধীন এফবি রেজা। মাছধরারত অবস্থায় মঙ্গলবার ‘মোরা’র ছোবলে পড়ে বোটটি। বোটটি ক্ষত-বিক্ষত হয়ে জেলেরা সবাই পানিতে ভেসে যায়।

তবে অন্যসব জেলে সাঁতরে ফিরে আসলেও নিখোঁজ ছিলেন লোকমান। তাকে নানাভাবে খোঁজ করা হয়, কিন্তু পাওয়া যায়নি। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে তার মরদেহ ভেসে আসে সোনাদিয়ার চরে।

কুতুবজোম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন খোকন বলেন, ‘নিহত লোকমানের পরিবারকে প্রাথমিকভাবে ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে অনুদান দেয়া হয়েছে। আরও সহায়তার ব্যবস্থা করা হচ্ছে।

সায়ীদ আলমগীর/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।