নির্বাচনী নয়, প্রজন্ম বিনির্মাণের বাজেট দিয়েছে সরকার : কাদের


প্রকাশিত: ১০:১২ পিএম, ০১ জুন ২০১৭

সরকারের ঘোষিত বাজেটকে জনকল্যাণ ও আগামী প্রজন্ম বিনির্মাণের বাজেট উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সাধারণ মানুষের কল্যাণ চিন্তা করেই আওয়মী লীগ বাজেট দেয়। আওয়ামী লীগ সরকার নির্বাচনের জন্য বাজেট দেয় না, বাজেট দেয় আগামীর প্রজন্মের জন্য।

ঘূর্ণিঝড় মোরা আক্রান্ত কক্সবাজারের দুর্গতদের ত্রাণ সহায়তা দিতে বৃহস্পতিবার ইফতারপূর্ব সময়ে কক্সবাজার বিমানবন্দরে পৌঁছালে সেখানে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

এ সময় মন্ত্রী আরও বলেন, দুর্গত এলাকার একটি মানুষও না খেয়ে থাকবে না। তাদের আগের অবস্থানে নিয়ে যাওয়ার জন্য সরকার সবধরনের সহযোগিতা দেবে। ঘূর্ণিঝড়ে মৃত্যুর ক্ষতিপূরণ ছাড়া আবাসন তৈরিসহ একে একে সবকিছুই পুষিয়ে দেয়া হবে।

মন্ত্রীর সঙ্গে সফরসঙ্গী ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, সংসদ সদস্য জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, সাংগঠনিক একেএম এনামুল হক শামিম, প্রতিমন্ত্রী বীর বাহাদুর, সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, সাংস্কৃতিক সম্পাদক অসিম কুমার উকিল, ঢাকসুর সাবেক ভিপি আকতারুজ্জামান, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত কুমার রায় নন্দী, আনোয়ার হোসেন, গোলাম রব্বানী চিনু, যুবলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বদিউল আলম, সৈয়দ মাহমুদুল হক, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা এরশাদুর রহমান।

এরপর ঘূর্ণিঝড় মোরায় ক্ষতিগ্রস্তদের মধ্যে ত্রাণ বিতরণের লক্ষ্যে গঠিত কেন্দ্রীয় ত্রাণ কমিটির সঙ্গে সরকারি কর্মকর্তা, রাজনীতিক, বিশিষ্ট ব্যক্তিবর্গ ও সাংবাদিকসহ সংশ্লিষ্টদের ‘মতবিনিময় সভা ও ইফতার পার্টি অনুষ্ঠিত হয়।

মতবিনিময়কালে জেলার সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান, আব্দুর রহমান বদি এমপি, আশেক উল্লাহ রফিক এমপি, জেলা আওয়ামী লীগ সদস্য রাশেদুল ইসলামসহ জেলা ও উপজেলা পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

সায়ীদ আলমগীর/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।