কিশোরগঞ্জে ৭ বছরের শিশু গণধর্ষণের শিকার


প্রকাশিত: ০৯:৪৭ এএম, ১২ মে ২০১৫

কিশোরগঞ্জের করিমগঞ্জে হাসপাতালে অসুস্থ মাকে দেখে বাড়ি ফেরার পথে গণধর্ষণের শিকার হয়েছে সাত বছরের একটি শিশু। সোমবার মধ্যরাতে উপজেলার গুজাদিয়া ইউনিয়নের রামনগর এলাকায় এ ঘটনা ঘটে। শিশুটি পার্শ্ববর্তী তাড়াইল উপজেলার করাতি গ্রামের বাসিন্দা। তাকে কিশোরগঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, একটি প্রাথমিক বিদ্যালয়ে পড়ুয়া মেয়েটি সোমবার সন্ধ্যায় করিমগঞ্জ হাসপাতালে ভর্তি তার অসুস্থ মাকে দেখতে আসে। রাতে একটি রিক্সায় করে তার নানা সেকান্দর ও ভাই লিটনের সঙ্গে বাড়ি যাচ্ছিল। রাত ১২টার দিকে গুজাদিয়া ইউনিয়নের রামনগর এলাকায় শাহ আলীর মাজারের কাছে পৌঁছলে স্থানীয় যুবক শহীদ (২৩), হেলাল মিয়া (২৬), ফারুক (২৫) ও রুমন (২৮) সহযাত্রীদের জিম্মি করে মেয়েটিকে পাশের বিলে নিয়ে যায় এবং তার ওপর পাশবিক নির্যাতন চালায়।

ভোরে মেয়েটিকে উদ্ধার করে প্রথমে করিমগঞ্জ হাসপাতাল ও পরে কিশোরগঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনার খবর ছড়িয়ে পড়লে মেয়েটির গ্রামের লোকজন করিমগঞ্জ উপজেলা সদরে বিক্ষোভ মিছিল বের করে। মিছিল শেষে তারা ইউএনওকে একটি স্মারকলিপি দেয়।

করিমগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রহমান জানান, মেয়েটির প্রাথমিক স্বাস্থ্য পরীক্ষা হয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে চেষ্টা চলছে।

নূর মোহাম্মদ/এসএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।