আহত এমপি গোপালকে ঢাকায় নেয়া হয়েছে


প্রকাশিত: ০১:২৬ পিএম, ২৭ মে ২০১৭

সড়ক দুর্ঘটনায় আহত দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপালকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।শনিবার দুপুরে এয়ার অ্যাম্বুলেন্সে করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তাকে ঢাকায় নেয়া হয়।

এর আগে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের নিউরো সার্জারি বিভাগের প্রধান ডা. তোফায়েল আহম্মেদের নেতৃত্বে ৭ সদস্যের একটি মেডিকেল বোর্ড তার স্বাস্থ্য পরীক্ষা নিরীক্ষা করে তাকে ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার সিদ্ধান্ত দেন। এ সিদ্ধান্তের পর দুপুর ১টায় তাকে ঢাকায় নেয়া হয়।

উল্লেখ্য, শুক্রবার বিকেল সাড়ে ৩টায় গাইবান্ধায় বরযাত্রী যাওয়ার পথে দিনাজপুরের-ঢাকা মহাসড়কের ঘোড়াঘাট উপজেলার নিতাইশাহা মোড়ে প্রাইভেটকার ও ভটভটির মুখোমুখি সংর্ঘষে তিনি আহত হন। এসময় তিনি নাক, মাথা ও হাতে আঘাত পান।

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ার্ড মাস্টার বাদল সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপালকে ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

এমদাদুল হক মিলন/এমএএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।