হিলি সীমান্তে শিশুসহ সাত বাংলাদেশি আটক


প্রকাশিত: ১০:৩৯ এএম, ০২ সেপ্টেম্বর ২০১৪

দিনাজপুরের হিলি সীমান্তে অবৈধভাবে ভারতে যাওয়ার সময় নারী ও শিশুসহ সাত বাংলাদেশিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। মঙ্গলবার দুপুরের দিকে বিজিবি হিলি বিওপি ক্যাম্পের সদস্যরা তাদের আটক করেন।

আটকরা হলেন- বগুড়ার আদমদিঘি উপজেলার গাড়হানি গ্রামের মৃত গোপাল চন্দ্রের ছেলে গোপেন চন্দ্র (৬৩), তার স্ত্রী দিপালি রানী (৫২), পাবনার ঈশ্বরদী উপজেলার দাশুরিয়া গ্রামের যদুনাথ অধিকারীর ছেলে নরেন্দ্রনাথ অধিকারী (৬০), কুষ্টিয়ার ভেড়ামাড়‍া উপজেলা সদরের দিলিপ কুমারের স্ত্রী শিপরা রানী কুন্ডু (৩০), তার ছেলে দীপংকর কুন্ডু (১২), তার মেয়ে শ্রীমতি রিয়া কুন্ডু (১০) এবং রাজশাহীর বাঘা উপজেলা সদরের মৃত সুনিল রায়ের স্ত্রী বাসন্তি রানী (৫৫)।

বিজিবি হিলি বিওপি ক্যাম্প কমান্ডার নায়েক সুবেদার জজ মিয়া জানান, আটকদের হাকিমপুর থানায় সোপর্দ করে অবৈধভাবে ভারতে অনুপ্রবেশের দায়ে বিজিবি বাদী হয়ে একটি মামলা করেছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।