দুই যমজ শিশুকে হত্যার পর মায়ের আত্মহত্যার চেষ্টা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৩২ এএম, ০৯ মে ২০১৫

বরিশালের বাবুগঞ্জ উপজেলার পশ্চিম ভূতের দিয়া এলাকায়  দুই যমজ কন্যা শিশুকে হত্যা করেছে তাদের মা শারমিন বেগম। হত্যার পর শারমিন নিজেও সুগন্ধা নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। স্থানীয়রা তাকে উদ্ধার করে বাহের চর হাসপাতালে ভর্তি করেছেন। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত কন্যা শিশুরা হচ্ছে মরিয়ম (৩) ও আয়শা সিদ্দিকা (৩)। তারা উপজেলার পশ্চিম ভূতের দিয়া এলাকার সেলিম খান ও শারমিন দম্পতির সন্তান।

স্থানীয়রা জানান, শারমিন বেগম তার দুই যমজ কন্যা শিশুকে গলায় কাপড় পেঁচিয়ে হত্যা করেন। পরে শারমিন নিজেও সুগন্ধা নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। স্থানীয়রা তাকে উদ্ধার করে বাহের চর হাসপাতালে ভর্তি করেছেন।

বাবুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম জাগো নিউজকে জানান, দুই যমজ শিশুর লাশ উদ্ধার করে শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ময়না তদন্তের পাঠানো হচ্ছে। তারা লোক মুখে শুনেছেন শারমিন বেগম মানসিক ভারসম্যহীন ছিলেন। তবে তদন্ত  ছাড়া কোন কিছুই বলা সম্ভব নয়।

সাইফ আমীন/এমজেড/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।