নৌকায় ঘুমিয়ে থাকা জেলেকে নিয়ে গেল কুমির


প্রকাশিত: ০১:০৯ পিএম, ০৭ মে ২০১৫

সুন্দরবনে নৌকায় ঘুমিয়ে থাকা রফিকুল ইসলাম ফরাজী (৩৫) নামে এক জেলেকে কুমির ধরে নিয়ে গেছে। বৃহস্পতিবার ভোরে সুন্দরবন পূর্ব বিভাগের চাঁদপাইরেঞ্জের শেলা নদীর তাম্বুলবুনিয়া ক্যাম্পের বেড়িরখালের মুখে এই ঘটনা ঘটে।

জেলে রফিকুল ইসলামের খোঁজে বনবিভাগ ওই এলাকায় তল্লাশি চালাচ্ছে। এই রিপোর্ট লেখা পর্যন্ত বন বিভাগ তার সন্ধান পায়নি। রফিকুল ইসলাম ফরাজী বাগেরহাটের শরণখোলা উপজেলার পশ্চিম রাজাপুর গ্রামের মুজিবর ফরাজীর ছেলে।

রফিকুলের সঙ্গে থাকা প্রত্যক্ষদর্শী আবুল হাওলাদারের বরাত দিয়ে চাঁদপাইরেঞ্জের সহকারী বন সংরক্ষক (এসিএফ) বেলায়েত হোসেন জাগো নিউজকে জানান, গত ২৯ এপ্রিল বন বিভাগের কাছ থেকে পাশ নিয়ে বাগেরহাটের শরণখোলা উপজেলার পশ্চিম রাজাপুর গ্রামের আবুল হাওলাদার ও রফিকুল ইসলাম নামে দুই জেলে সুন্দরবনে মাছ শিকার করতে আসেন। বৃহস্পতিবার ভোরে ওই দুই জেলে শেলা নদীর তাম্বুলবুনিয়া ক্যাম্পের বেড়িরখালের মুখে তাদের নৌকায় ঘুমিয়ে ছিলেন। এসময় একটি কুমির হঠাৎ নদী থেকে লাফ দিয়ে উঠে ঘুমিয়ে থাকা অবস্থায় রফিকুল ইসলামকে ধরে নিয়ে নদীতে চলে যায়। পানিতে ধস্তাধস্তির শব্দে আবুলের ঘুম ভেঙে যায়। ঘুম থেকে উঠে আবুল দেখেন রফিকুল নৌকায় নেই। তখন কুমিরের সঙ্গে ধস্তাধস্তি করছিলেন রফিকুল।

তার কাছ থেকে খবর পেয়ে বন ভিাগের কর্মীরা ওই এলাকায় তল্লাশি চালাচ্ছেন। তবে এখনো তার সন্ধান পাওয়া যায়নি।

শওকত আলী বাবু/এমজেড/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।