জঙ্গি আস্তানার পাশ থেকে দুটি সুইসাইডাল ভেস্ট উদ্ধার


প্রকাশিত: ০৫:৫৩ এএম, ১৬ মে ২০১৭

ঝিনাইদহ সদর উপজেলার চুয়াডাঙ্গা নামক গ্রামে সন্দেহভাজন দুই ‘জঙ্গি আস্তানায়’ অভিযান শুরু করেছে খুলনা থেকে আসা র‌্যাবের বোম্ব ডিসপোজাল ইউনিট। এসময় একটি ‘আস্তানার’ পাশের বাঁশবাগান থেকে সক্রিয় দুটি সুইসাইডাল ভেস্ট উদ্ধার করা হয়।

র‌্যাবের এএসপি আবুল কালাম আজাদ বিষয়টি নিশ্চিত করে জানান, মঙ্গলবার বেলা সোয়া ১১টার দিকে খুলনা থেকে আসা র‌্যাবের বোম্ব ডিসপোজাল ইউনিট অভিযান শুরু করে।

এর আগে মঙ্গলবার সকাল ৭টা থেকে ঝিনাইদহ সদর উপজেলার চুয়াডাঙ্গা নামক গ্রামে সেলিম ও প্রান্ত নামে দুই ব্যক্তির বাড়ি ‘জঙ্গি আস্তানা’ সন্দেহে ঘিরে রাখে র‌্যাব-৬।

ওই দুই বাড়িতে জঙ্গি ও বিপুল পরিমাণ বোমা ও বিস্ফোরক থাকতে পারে বলে র‌্যাবের ঝিনাইদহ কোম্পানি কমান্ডার মেজর মনির আহমেদ জানান।

র‌্যাবের এ অধিনায়ক আরো জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে আজ সকাল ৭টা থেকে চুয়াডাঙ্গা গ্রামের সেলিম ও প্রান্ত নামে দুই ব্যক্তির বাড়ি র‌্যাব ঘিরে রাখে।

গত ৭ মে মহেশপুর উপজেলার বজরাপুর গ্রামে নিহত জঙ্গি তুহীনের ভাই সেলিম ও প্রান্ত তার চাচাতো ভাই।

নাসিম আনসারি/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।