ফেনীতে মাদকদ্রব্যসহ আটক ২


প্রকাশিত: ১০:০৪ এএম, ০৬ মে ২০১৫

ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মোহাম্মদ আলী বাজারস্থ শাহ আলম রেষ্টুরেন্ট এ্যান্ড কাবাব হাউজের সামনে একটি কাভার্ট ভ্যান থেকে মাদকদ্রব্যসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-৭। মঙ্গলবার রাত দেড় টার দিকে তাদের আটক করা হয়।

আটকরা হচ্ছেন, সাইফুল ইসলাম বাবুল (৩৩) ও বেলাল হোসেন (৩০)।

র‍্যাব-৭ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মোহাম্মদ আলী বাজারস্থ শাহ আলম রেষ্টুরেন্ট এ্যান্ড কাবাব হাউজ এর সামনের রাস্তা দিয়ে কাভার্ট ভ্যানযোগে মাদকদ্রব্য বহন করে চট্রগ্রাম অভিমুখে যাচ্ছে। এমন খবরে কমান্ডার মেজর মো. মোজাম্মেল হোসেন এর নেতৃত্বে
র‍্যাব-৭ ফেনী ক্যাম্পের একটি চৌকস দল সেখানে হাজির হয়। পরে কাভার্ট ভ্যানটি জব্দ করা হয়। এসময় ভ্যান থেকে ৯৩ বোতল ফেনসিডিল, ১ বোতল বিদেশি মদ, মাদক বিক্রির নগদ ১৪শ টাকা সহ সাইফুল ইসলাম বাবুল ও বেলাল হোসেনকে আটক করা হয়।  সকালে তাদের ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়।

র‍্যাব-৭ এর সহকারী পরিচালক এএসপি সুভাস চন্দ্র শাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন ,আটকদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

জহিরুল হক মিলু/এসএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।