কক্সবাজারে ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে টাকা ছিনতাই


প্রকাশিত: ০৩:১৫ এএম, ০৬ মে ২০১৫

কক্সবাজার শহরের বাজারঘাটায় ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে ৫ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারীরা। এসময় ছিনতাইকারীর ছুরিকাঘাত ও হাতুড়ি পেটায় চিংড়ি প্রকিয়াজাতকরণ প্রতিষ্ঠানের কর্মকর্তাসহ আহত হয়েছেন দু’জন। মঙ্গলবার রাত সাড়ে নয়টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সদর উপজেলা পরিষদ সংলগ্ন পাওয়ার হাউস এলাকার কক্সবাজার সী ফুডস থেকে ব্যবসায়িক কাজ শেষে বাসায় ফিরছিলেন দু’কর্মকর্তা শাহাব উদ্দিন (৩৬) ও রতন দাশ (৫৫)। তাদের বহনকারী টমটমটি বাজারঘাটা এলাকায় পৌঁছালে সশস্ত্র ছিনতাইকারী দল গতিরোধ করে। পরে তাদের কাছে থাকা মালামাল দিয়ে দিতে বলে তারা। কিছু বুঝে উঠার আগেই ছিনতাইকারীরা দু’ব্যবসায়ীকে হাতুড়ি পেটা ও ছুরিকাঘাত করে সাথে থাকা ৫ লাখ টাকা লুট করে নিয়ে যায়। লোকজন জড়ো হতে গেলে ছিনতাইকারীরা ফাঁকা গুলি করে বড়বাজার এলাকা দিয়ে পালিয়ে যায়।

আহত দু’ব্যবসায়ীকে উদ্ধার করে কক্সাবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে কক্সবাজার সদর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সায়ীদ আলমগীর/এসএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।