নিকলীতে শ্যালিকাকে ধর্ষণের পর হত্যার অভিযোগ


প্রকাশিত: ০৬:০১ পিএম, ১২ মে ২০১৭

কিশোরগঞ্জের নিকলী উপজেলায় রুখসানা আকতার (১৪) নামে এক মাদরাসা ছাত্রীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ উঠেছে তার বোনজামাই শাহীনের বিরুদ্ধে।

শুক্রবার নিকলী উপজেলার দামপাড়া ইউনিয়নের হাওর গ্রাম আলিয়াপাড়া থেকে ওই কিশোরীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত রুকসানা আলিয়াপাড়া গ্রামের মো. ফাইজুলের মেয়ে। সে টেংগুরিয়া দাখিল মাদরাসায় পঞ্চম শ্রেণিতে পড়তো।

বিষয়টি নিশ্চিত করে নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন জাগো নিউজকে জানান, পাশ্ববর্তী সিংপুর ইউনিয়নের ভাটি বরাটি গ্রামের মানিক মিয়ার ছেলে শাহীনের কাছে রুকসানার বোনের বিয়ে হয়। এরপর থেকে শাহীন শ্বশুরবাড়িতেই ঘরজামাই থাকত।

‘বৃহস্পতিবার রাতে শাহীন রুকসানাকে কৌশলে বাড়ির পাশে হাওরে নিয়ে যায়। সেখানে তার হাত-বা বেঁধে জোরপূর্বক ধর্ষণ করে। পরে হত্যা করে তার মৃতদেহ ফেলে পালিয়ে যায় সে।’

তিনি জানান, বৃহস্পতিবার রাত থেকেই পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও রুখসানার কোনো হদিস পাচ্ছিলেন না। পরে শুক্রবার সকালে বাড়ির কাছেই হাওরে তার মৃতদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসী।

সকালে থানায় খবর দিলে ঘটনাস্থল থেকে হাত-পা বাঁধা অবস্থায় ওই কিশোরীর মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

ওসি নাসির উদ্দিন বলেন, এ ঘটনায় নিহত কিশোরীর বাবা ফাইজুল ইসলাম বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন। ধর্ষক শাহীনকেও গ্রেফতারে চেষ্টা চলছে।

এমএমএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।