নিখোঁজের ৫ ঘণ্টা পর শিশুর মরদেহ উদ্ধার


প্রকাশিত: ০২:১০ পিএম, ১১ মে ২০১৭

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় নিখোঁজের ৫ ঘণ্টা পর পুকুর থেকে ইয়ামিন ইসলাম ইয়াম (৯) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে রাজশাহী ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সেরে ডুবুরিরা।

বৃহস্পতিবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়নের শাহিকোলা পূর্বপাড়া গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত ইয়ামিন ইসলাম ইয়াম ওই গ্রামের শহিদুল ইসলামের ছেলে।

উল্লাপাড়া ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ওয়ার হাউজ ইন্সপেক্টর দিয়ানাতুল হক দিনার এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, উল্লাপাড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি ইউনিট ও রাজশাহী দমকল বাহিনী ডুবুরি টিমের সদস্যরা অভিযান চালিয়ে শিশুটির মরদেহ উদ্ধার করেছে।

পঞ্চক্রোশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফিরোজ উদ্দিন জানান, শারীরিক প্রতিবন্ধী শিশু ইয়ামিন ইসলাম ইয়াম দুপুরের দিকে ওই পুকুরে গোসল করতে নেমে নিখোঁজ হয়।

এলাকাবাসী অনেক খোঁজাখুঁজি করেও শিশুটিকে উদ্ধার করতে না পারায় উল্লাপাড়ায় ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট উদ্ধার অভিযান চালিয়েও ব্যর্থ হয়।

পরে রাজশাহী ফায়ার সার্ভিসের ডুবুরি টিম ঘটনাস্থলে পৌঁছে অভিযান উদ্ধার অভিযানে যোগ দেয়। সন্ধ্যা সোয়া ৬টার দিকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

ইউসুফ দেওয়ান রাজু/এএম/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।