হবিগঞ্জে বিভিন্ন মামলায় গ্রেফতার ১৭


প্রকাশিত: ১১:২৬ এএম, ০৫ মে ২০১৫
ফাইল ছবি

হবিগঞ্জে হত্যাসহ বিভিন্ন মামলায় ১৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাতে তাদেরকে গ্রেফতার করা হয়। বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নির্মলেন্দু চক্রবর্তী জাগো নিউজকে জানান, সোমবার দিবাগত রাত সাড়ে ৩টায় উপজেলার বড়ইউড়ি গ্রামে অভিযান চালিয়ে ডেঙ্গু মিয়ার ছেলে রাজু মিয়া ও রঙ্গু মিয়া, মৃত জায়ফত উল­ার ছেলে আবদাল মিয়া এবং আফতাব উল্লার ছেলে আঙ্গুর মিয়াকে গ্রেফতার করা হয়।

চুনারুঘাট থানার উপপরিদর্শক (এসআই) কবির জাগো নিউজকে জানান, সোমবার রাতে উপজেলার হিমালিয়া গ্রামে অভিযান চালিয়ে তিন বনদস্যুকে গ্রেফতার করা হয়েছে। তারা হলেন, আব্দুল হেকিমের ছেলে জামাল, সঞ্জব উল­ার ছেলে রাজা মিয়া ও জহুর আলীর ছেলে শিশু মিয়া। তাদের বিরুদ্ধে ৭টি মামলা রয়েছে। এছাড়া লাখাই উপজেলার জিরুণ্ডা গ্রাম থেকে আব্দুল কদ্দুছ ও হাফিজুল ইসলাম নামে হত্যা মামলার দুই আসামিকে গ্রেফতার করা হয়।

মাধবপুরে শফিকুল ইসলাম, আমির ও বাহার নামে তিন জনকে গ্রেফতার করে পুলিশ। সদর থানা পুলিশ পলাতক বিভিন্ন মামলায় পলাতক আয়াত আলীকে গ্রেফতার করে। নবীগঞ্জের শতক গ্রামের বদরুল মিয়া ও বাণীপাতা গ্রামের হীরেশ সরকারকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়া বাহুবল থানা পুলিশ আরও দু`জনকে গ্রেফতার করেছে।

সৈয়দ এখলাছুর রহমান খোকন/এমজেড/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।