ধর্ষণের ঘটনায় গ্রেফতার ছাত্রলীগ নেতা বহিষ্কার


প্রকাশিত: ০৩:৩১ পিএম, ১০ মে ২০১৭

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ শাহীনকে স্থায়ীভাবে বহিষ্কার করেছে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সংগঠন।

বুধবার সকালে ধর্ষণের অভিযোগ ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ তিনজনকে গ্রেফতার করে পুলিশ।

suspend

কোটচাঁদপুর থানা সূত্রে জানা যায়, এ ঘটনায় ধর্ষিতা বাদী হয়ে গতকাল মঙ্গলবার রাতে ধর্ষণ মামলা করেন। সেখানে উল্লেখ আছে গত ৫ মে কোটচাঁদপুর ট্রেন স্টেশন থেকে তাদের দুইজনকে জোর করে উঠিয়ে নিয়ে এসে সারারাত যৌন নির্যাতন কার হয়।

এ ঘটনায় বুধবার সকালে ছাত্রলীগের সভাপতি শেখ শাহীন, কৃষ্ণ দাস ও রাজু আহমেদকে গ্রেফতার করা হয় তাদের পৌরসভাধীন বাড়ী থেকে। পরে তাদের ঝিনাইদহ আদালতে সোপর্দ করা হয়েছে।

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও এস এম জাকির হোসাইন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন

গণমাধ্যমে এই প্রতিবেদন আসার পরই এক বিজ্ঞপ্তিতে শেখ শাহিনকে সংগঠন থেকে স্থায়ী বহিষ্কারের কথা জানান কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ এবং সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন।

তবে এই বিজ্ঞপ্তিতে শাহিনকে বহিষ্কারের কারণ জানানো হয়নি। কেবল কারণ হিসেবে বলা হয়েছে, সংগঠনের শৃঙ্খলা ভঙ্গের কারণে তাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

আহমেদ নাসিম আনসারী/এএম/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।