সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় সেনা কর্মকর্তাসহ আহত ৭


প্রকাশিত: ১০:০৩ এএম, ৩০ আগস্ট ২০১৪

সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জে সড়ক দুর্ঘটনায় সেনাবাহিনীর ৪ কর্মকর্তাসহ সাতজন গুরুতর আহত হয়েছেন। আহত সেনা কর্মকর্তাদের হেলিকপ্টার যোগে উদ্ধার করে ঢাকা সিএমএইচ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ শনিবার সকালে এ দুর্ঘটনা ঘটে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি বিএম এমদাদুল হক ও প্রত্যক্ষদর্শীরা জানান, আজ সকালে ঢাকা-বগুড়া মহাসড়কে উপজেলার ঘুড়কা এলাকায় ড্রাইভারর্স সমবায় ফিলিং স্টেশন মোড়ে সেনাবাহিনীর ঢাকা অভিমুখী প্রাইভেটকার (ঢাকামেট্রো-গ-৩১৯৯২৬) ও বিপরীত দিকে আসা মাইক্রোবাসের (ঢাকামেট্রো-চ-১১-৯৯২১) মুখোমুখি সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে। এতে সেনা কর্মকর্তাসহ উভয় গাড়ির ৭জন গুরুতর আহত হন।

আহতরা হলেন- সেকেন্ড লে. আসাদুজ্জামান, ক্যাপটেন জাহিদুজ্জামান, ক্যাপটেন কায়েস ও মেজর রায়হান। সেকেন্ড লে. আসাদুজ্জামান ও ক্যাপটেন জাহিদুজ্জামানের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। অন্য আহতদের সিরাজগঞ্জ ও বগুড়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়ি দুইটি থানা হেফাজতে রয়েছে। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।