বাবা-মেয়ের আত্মহত্যা : ৪ সদস্যের তদন্ত কমিটি


প্রকাশিত: ১২:৩০ পিএম, ০৩ মে ২০১৭
ফাইল ছবি

গাজীপুরের শ্রীপুরে বিচার না পেয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে বাবা-মেয়ের আত্মহত্যার ঘটনায় চার সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

পুলিশ মহাপরিদর্শকের (আইজিপি) নির্দেশে বুধবার এ তদন্ত কমিটি গঠন করা হয়। ঢাকা রেঞ্জের ডিআইজি মোহাম্মদ আলী বিষয়টি নিশ্চিত করেছেন। তাকে এই কমিটির প্রধান করা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ হেড কোয়াটার্স) সাদিরা, অতিরিক্ত পুলিশ সুপার (ঢাকা রেঞ্জ) আকতারুজ্জামান এবং অতিরিক্ত পুলিশ সুপার (জেলা বিশেষ শাখা-গাজীপুর) মো. সোলাইমান। তদন্ত কমিটিকে আগামী ৭ কর্ম দিবসের মধ্যে প্রতিবেদন জমা দেয়ার নির্দেশ দেয়া হয়েছে।

উল্লেখ্য, শ্রীপুর উপজেলার কর্ণপুর ভিটিপাড়া গ্রামের বাসিন্দা হযরত আলী (৪৫) তার মেয়ে আয়েশাকে (৮) নিয়ে শনিবার ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন।

তার স্ত্রী হালিমা বেগমের অভিযোগ, জমি দখল ও মেয়েকে ধর্ষণচেষ্টার বিচার না পাওয়ায় তার স্বামী মেয়েকে সঙ্গে নিয়ে আত্মহত্যা করেছেন।

এএম/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।