মে দিবস উপলক্ষ্যে ফ্রি চিকিৎসা সেবা


প্রকাশিত: ০৩:২৯ পিএম, ০১ মে ২০১৫

মে দিবস উপলক্ষ্যে সিদ্ধিরগঞ্জে ফ্রি চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। শুক্রবার সকাল থেকে শুরু হওয়া এ চিকিৎসা সেবা চলে বিকেল পর্যন্ত। সিদ্ধিরগঞ্জের আলিফ জেনারেল হাসপাতালে অনুষ্ঠিত দিনব্যাপী চিকিৎসা সেবা দেয়া হয় তিন হাজার রোগীকে।

ফ্রি চিকিৎসা ক্যাম্পে চিকিৎসা সেবা প্রদান করেন মেডিসিন বিশেষজ্ঞ ডা. মো. ফরহাদ হাসান চৌধুরী, গাইনি ও মহিলা রোগ বিশেষজ্ঞ ডা. মল্লিকা রাজ্জাক, ডা. ফাহমিদা নুপুর, শিশু রোগ বিশেষজ্ঞ ডা. কানিজ দেলারা আক্তার, অর্থোপেডিক্স বিশেষজ্ঞ ডা. জিয়াউর রহমান, ডায়াবেটিস বিশেষজ্ঞ ডা. এ টি এম নাজমুল আক্তার, ডা. জাকারিয়া, সার্জারী বিশেষজ্ঞ ডা. সামসুদ্দিন হীরা প্রমুখ।

ফ্রি চিকিৎসা সেবা ছাড়াও বিনামূল্যে ঔষধ বিতরণ, ডায়াবেটিস পরীক্ষা এবং স্বল্পমূল্যে প্যাথলজিক্যাল পরীক্ষা করা হয় এ চিকিৎসা ক্যাম্পে। এতে স্বেচ্ছায় সেবা প্রদান করেন বিজয়, পবন, তানভীর ও তাওহীদসহ আরো অনেকে।

এই কার্যক্রমে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (সার্বিক) মুহাম্মদ সরাফত উল্লাহ, সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) রফিকুল ইসলাম, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের আহ্বায়ক মতিউর রহমান মতি, দৈনিক মানবজমিনের স্টাফ রিপোর্টার বিল্লাল হোসেন রবিন, বিশিষ্ট সমাজ সেবক এনামুল হক জসিম ও জহিরুল হক প্রমুখ।

হোসেন চিশতী সিপলু/এমজেড/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।