বাংলাদেশকে একটা প্রদেশ মনে করছে মোদি সরকার : রিজভী


প্রকাশিত: ১১:১৬ এএম, ১৯ এপ্রিল ২০১৭

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, আমরা চরম সংকটের মধ্যে অবস্থান করছি। এর থেকে উত্তরণে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। ভারতের মোদি সরকার বাংলাদেশকে তাদের একটা প্রদেশ মনে করছে। সে কারণে পানি চুক্তি করতে ভয় পাচ্ছে সরকার।

নির্বাচন প্রসঙ্গে রিজভী বলেন, বিএনপি নির্বাচনের জন্য প্রস্তুত। কিন্তু সেই নির্বাচন হতে হবে নিরপেক্ষ সরকারের অধীনে।

বুধবার দুপুরে দিনাজপুর সদর উপজেলা বিএনপির ত্রি-বার্ষিক কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

রিজভী বলেন, দুঃশাসন ও নিপীড়নের মধ্যদিয়ে দেশ অতিবাহিত হচ্ছে। বিএনপি নেতাকর্মীদের বাড়ি থেকে তুলে নিয়ে মিথ্যা মামলা দিয়ে জেলে পাঠাচ্ছে কিংবা হত্যা করা হচ্ছে। দেশের বিভিন্ন সীমান্তে বিএসএফ পাখির মত বাংলাদেশিদের নির্মমভাবে গুলি করে হত্যা করছে। সরকার এর কোন প্রতিবাদ করছে না। বরং ভারত যা চাইছে তাই দিয়ে দিচ্ছে। ভারত থেকে কিছুই আনতে পারছে না সরকার। এই অবস্থা থেকে দেশ ও দেশের মানুষকে মুক্তি দিতে বিএনপির নেতাকর্মীদের ঐক্যের কোন বিকল্প নেই।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ২০ দলীয় জোটের শীর্ষ ও জাগপা সভাপতি শফিউল আলম প্রধান, বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম, জেলা বিএনপির আহ্বায়ক এজেডএম রেজওয়ানুল হক, আলহাজ্ব মো. লুৎফুর রহমান মিন্টু, যুগ্ম আহ্বায়ক খালেকুজ্জামান বাবু প্রমুখ।

এর আগে প্রধান অতিথি রুহুল কবির রিজভী অনুষ্ঠানস্থলে এসে পৌঁছলে বিএনপির নেতাকর্মীরা তাকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।

পরে আলহাজ্ব আবু বক্কর সিদ্দিককে সভাপতি মুরাদ আহম্মেদকে সাধারণ সম্পাদক ও আনিসুর রহমান বাদশাকে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট সদর উপজেলা বিএনপির কমিটির নাম ঘোষণা করা হয়।

এমদাদুল হক মিলন/এআরএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।