‘শুধু কাউয়া নয়, দলে ফার্মের মুরগিও ঢুকেছে’


প্রকাশিত: ০৯:৫৭ এএম, ১৭ এপ্রিল ২০১৭

দলের ভেতরে অনুপ্রবেশকারীদের এবার ফার্মের মুরগি বলে আখ্যায়িত করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, শুধু কাউয়া নয়, দেশি মুরগি হটিয়ে দলের মধ্যে ফার্মের মুরগি ঢুকেছে।

সোমবার দুপুরে মেহেরপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

একই মঞ্চে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেন, জিয়াউর রহমান মুক্তিযোদ্ধা ছিলেন না।

অপরদিকে, শেখ হাসিনার অধীনেই ২০১৯ সালের জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে বলে মন্তব্য করেছেন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনামন্ত্রী মোহাম্মদ নাসিম।

আগামী ঈদে আগে থেকে মুক্তিযোদ্ধাদের বছরে দুইবার ভাতা দেয়ার কথা বলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। মুজিবনগরকে দেশি-বিদেশি পর্যটকদের কাছে তুলে ধরতে ৩০০ কোটি টাকার প্রকল্প হাতে নেয়া হয়েছে বলেও জানান তিনি।

সকাল সাড়ে ১০টায় ওবায়দুল কাদের ও মোহাম্মদ নাসিম নেতাকর্মীদের নিয়ে মুজিবনগর স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করেন। এরপর আম্রকাননে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। সেখানে পুলিশ, আনসার, বিজিবি ও গালর্স গাইড অভিবাদন গ্রহণ করেন অতিথিরা।

অভিবাদন শেষে আনসার-ভিডিপির একটি দল ‘হে তারণ্য রুখে দাঁড়াও’ শিরোনামে গীতিমাল্য উপস্থাপন করে। পৌনে ১১টায় শেখ হাসিনা মঞ্চে শুরু হয় আলোচনা সভা।

এর আগে সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে স্মৃতিসৌধে পতাকা উত্তোলন করে জেলা প্রশাসন। সকাল থেকে জেলা ছাড়াও বিভিন্ন এলাকা থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে আম বাগানে উপস্থিত হয় বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

আসিফ ইকবাল/এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।