নোয়াখালীতে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৪:৫৪ এএম, ২৭ আগস্ট ২০১৪

নোয়াখালীর চাটখিলে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে সন্ত্রাসী খোরশেদ বাহিনীর প্রধান ও দূর্ধর্ষ ডাকাত খোরশেদ আলম নিহত হয়েছে। এসময় ৪ পুলিশ সদস্য আহত হয়েছে। পুলিশ ঘটনাস্থ থেকে ১টি পিস্তল, ২টি এলজি ও ৪টি চোরা উদ্ধার করে।

নিহত খোরশেদ আলম প্রকাশ খুশ্যা ডাকাত (৪০) উপজেলার বদলকোর্ট ইউনিয়নের দক্ষিণ বদলকোর্ট গ্রামের মোঃ আব্দুর রশিদের ছেলে।

মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের পাল্লা সড়কের হারুন ব্রিকপিল্ড এলাকায় এ বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাছিম উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে ঢাকার নারায়নগঞ্জ উপজেলার রুপগঞ্জ এলাকা থেকে খোরশেদ ডাকাতকে গ্রেফতার করা হয়।

মঙ্গলবার দিবাগত রাতে তার দেওয়ায় তথ্যমতে চাটখিল উপজেলা বিভিন্ন স্থানে অস্ত্র উদ্ধারের জন্য তাকে সাথে নিয়ে অভিযান চালানো হয়। অভিযান কালে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের পাল্লা সড়কের হারুন ব্রিকপিল্ড এলাকায় পূর্ব থেকে উৎপেতে থাকা খোরশেদের সন্ত্রাসী বাহিনী অর্তকিত ভাবে পুলিশকে লক্ষ করে গুলি ছুঁড়তে থাকে। এসময় আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুঁড়ে। গোলাগুলির এক পর্যায়ে পুলিশের হাত থেকে পালাতে গিয়ে তার সন্ত্রাসী বাহিনীরি গুলিতে খোরশেদ গুলিবিদ্ধ ও ৪ পুলিশ সদস্য আহত হয়।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।