বরিশালে প্রাণ-আরএফএল গ্রুপের স্টলে ক্রেতা-দর্শনার্থীদের ঢল


প্রকাশিত: ০৯:৫৮ এএম, ১৪ এপ্রিল ২০১৭

বরিশাল নগরীর বিএম স্কুল মাঠে উদীচীর আয়োজনে বৈশাখী মেলায় দেশের শীর্ষস্থানীয় বহুজাতিক শিল্পপ্রতিষ্ঠান প্রাণ-আরএফএল গ্রুপের বিভিন্ন স্টলে ক্রেতা-দর্শনার্থীদের ঢল নেমেছে।

প্রতি বছরের মতো এবারও মেলায় ছিল দেড় শতাধিক স্টল। হস্তশিল্প, মাটির তৈজসপত্র, গৃহস্থালি (ক্রোকারিজ), খাদ্যপণ্য, জুয়েলারি, গয়না, খেলনা, প্রসাধনীসহ বিভিন্ন পণ্যে এই মেলার স্টলগুলো সাজানো হয়েছে। সেই সঙ্গে ক্রেতা আকর্ষণের জন্য অনেক স্টলেই দেখা গেল নানা আয়োজন।

দুপুরের দিকে মেলা প্রাঙ্গণে গিয়ে দেখা যায়, দলবেঁধে পরিবার-পরিজন ও বন্ধুবান্ধব নিয়ে সকাল থেকে মেলায় আসতে থাকে সাধারণ মানুষ। বিকেলে এটি জনসমুদ্রে পরিণত হয়।

barisal

মেলায় প্রাণ-আরএফএল গ্রুপের বিভিন্ন স্টলে জনসাধারণের ভিড় লক্ষ্য করা গেছে। প্রাণ-আরএফএল গ্রুপের প্লাস্টিক পণ্য, অ্যালুমিনিয়ামের গৃহস্থালি, ইলেকট্রনিক পণ্যসামগ্রী, বিভিন্ন সামগ্রী প্রদর্শিত হচ্ছে যেসব স্টলে, সেগুলোতে তরুণ-তরুণী ও নারী ক্রেতা-দর্শনার্থীদের আনাগোনা ছিল চোখে পড়ার মতো।

প্রবেশপথ দিয়ে মেলায় ঢুকলেই ডান দিকে চোখে পড়বে আরএফএল-এর বেস্ট বাই-এর স্টল। হরেক রকম প্লাস্টিকের পণ্য সামগ্রী রয়েছে স্টলটিতে।

barisal

এরপরের স্টলটি ভিশন ইলেক্ট্রনিকস-এর সামগ্রী নিয়ে। টিভি, ফ্রিজ ওভেনসহ বিভিন্ন ইলেকট্রিক পণ্য সামগ্রীর সমাহার ঘটেছে স্টলটিতে।

মেলার মাঠের অপরদিকে রয়েছে প্রাণ-আরএফএল গ্রুপের ভোগ্য পণ্য ‘ফ্রুটিক্স’ ম্যাংগো ফ্রুট ড্রিংক-এর স্টল। তারপরে রয়েছে টুপার গ্যাস স্টোভ ও ব্রাইট অ্যালুমিনিয়মের স্টল। স্টলে শোভা পাচ্ছে গৃহস্থালির (ক্রোকারিজ) বিভিন্ন।

pran

এর পাশেই রয়েছে প্রাণ চিনি গুড়া চালের স্টল। নিজের পছন্দের পণ্যটি কিনতে ক্রেতারা অংশ নেন দরদামের দেন দরবারে। বিক্রিও হচ্ছে বেশ। ঘুরে-ফিরে পছন্দের পণ্য কিনে ঘরে ফিরছেন ক্রেতারা।

তিন দিনব্যাপী উচীদী বৈশাখী মেলার স্পন্সর করেছে প্রাণ ফ্রুটিক্স। কো-স্পন্সর হিসেবে রয়েছে আরএফএল-এর ডেকোরেটর চেয়ার। পাওয়ার্ড বাই প্রাণ চিনি গুড়া চাল রয়েছে সার্বিক আয়োজনে।

সাইফ আমীন/এএম/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।