কাশিমপুর কারাগারে প্রবেশ করেছেন আইজি প্রিজন


প্রকাশিত: ০২:০২ পিএম, ১২ এপ্রিল ২০১৭

গাজীপুরের কাশিমপুর হাইসিকিউরিটি কারাগারে হরকাতুল জিহাদের (হুজি) শীর্ষ নেতা মুফতি আব্দুল হান্নান ও তার সহযোগী জঙ্গি শরীফ শাহেদুল বিপুলের ফাঁসি কার্যকরের জন্য চূড়ান্ত প্রস্তুতি চলছে। এরই মধ্যে কারাগারে প্রবেশ করেছেন আই‌জি প্রিজন ব্রি‌গে‌ডিয়ার জেনা‌রেল সৈয়দ ইফ‌তেখার উ‌দ্দিন।

রাত ৭টা ৫৭ মি‌নি‌টে কারাগারে প্রবেশ করেন তিনি। এর আগে ৭টা ৪০ মি‌নি‌টে কারাগা‌রে প্র‌বেশ ক‌রে‌ন অ‌তি‌রিক্ত আই‌জি প্রিজন ক‌র্নেল ইকবাল হো‌সেন।অন্যদিকে, সন্ধ্যা ৬টা ৩৭ মিনিটে অ্যাম্বুলেন্স দুটি কারাগারে প্রবেশ করে।

gazipur

কারা সূত্রে জানা যায়, ফাঁসি কার্যকরের জন্য প্রধান জল্লাদ রাজু ও তার দুই সহযোগীকে বাছাই করা হয়েছে। সহযোগীরা হচ্ছেন যাবজ্জীবন সাজাপ্রাপ্ত বন্দি শরীফুল ইসলাম ও ইকবাল হোসেন। কাশিমপুর কারা কমপ্লেক্সের ইমাম মাওলানা হেলাল উদ্দিনকে আসামিদের তওবা পড়ানোর জন্য প্রস্তুত রাখা হয়েছে। ফাঁসি কার্যকরের জন্য ইতোমধ্যে মহড়া সম্পন্ন হয়েছে।

আমিনুল ইসলাম/এআরএ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।