কাশিমপুর কারাগারে নিরাপত্তা জোরদার


প্রকাশিত: ১২:৫১ পিএম, ১১ এপ্রিল ২০১৭

কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে বন্দি মৃত্যুদণ্ডপ্রাপ্ত হরকাতুল জিহাদের শীর্ষনেতা মুফতি আব্দুল হান্নান ও তার সহযোগী শরীফ শাহেদুল বিপুলের ফাঁসির রায় কার্যকর করাকে কেন্দ্র করে গাজীপুর কারাকমপ্লেক্স ও আশপাশের এলাকায় কঠোর নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। নিরাপত্তার চাদরে ঢেকে দেয়া হয়েছে পুরো এলাকা।

মঙ্গলবার বিকেলে গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ কাশিমপুর কারাগার ও আশপাশের এলাকা পরিদর্শন করেন।

এ সময় তিনি সাংবাদিকদের জানান, কারাগার ও আশপাশের এলাকায় কঠোর নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। গোয়েন্দা তৎপরতা বাড়ানো হয়েছে। সাদা পোশাকে পুলিশ তাদের দায়িত্ব পালন করছে।

Gazipur

কোনো সন্ত্রাসী গোষ্ঠী যেন কোনো প্রকার অপতৎপরতা চালাতে না পারে সে জন্য জেলা পুলিশসহ আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সতর্ক ও তৎপর রয়েছে। বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হচ্ছে।

এদিকে, ফাঁসির রায় কার্যকর করাকে কেন্দ্র করে গাজীপুরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। সন্দেহভাজন মোটরসাইকেল আরোহীদের থামিয়ে দেহ তল্লাশি করা হচ্ছে।

বিভিন্ন আবাসিক হোটেল সমূহে অভিযান চালানো হচ্ছে। টঙ্গী থেকে বোর্ড বাজার, চান্দনা চৌরাস্তা, জেলা শহর, শিববাড়ি মোড়, কোনাবাড়িসহ ব্যস্ততম স্থানগুলোতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

মো. আমিনুল ইসলাম/এএম/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।