আশুলিয়ায় ডাকাতির ঘটনায় আরও এক জনের মৃত্যু


প্রকাশিত: ০২:৩৯ এএম, ২৫ এপ্রিল ২০১৫

আশুলিয়ার কাঠগড়া বাজারে বাংলাদেশ কমার্স ব্যাংকে ডাকাতির ঘটনায় আরও এক জনের মৃত্যু হয়েছে। নিহতের নাম আইয়ুব আলী (৫০)। তিনি শুক্রবার রাত ৮টার দিকে মারা যান।

মঙ্গলবার ডাকাতির ঘটনায় ডাকাতদের হামলায় গুরুতর আহত হয়ে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি ছিলেন তিনি।

এনাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউ বিভাগের সহযোগী অধ্যাপক ডা. রেজাউল করিম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, নিহত আইয়ুব আলীর পেটে ও বুকে গুলি করে ডাকাতরা। একটি গুলি তার পেট ছিদ্র করে বেরিয়ে যায়। ঘটনার দিনেই তার পেটে ল্যাপারটোমি অপারেশন করা হয়। কিন্তু বয়স বেশি হওয়ায় তাকে বাঁচানো গেল না।

উল্লেখ্য, মঙ্গলবার সাভারের আশুলিয়ায় কাঠগড়া বাজারে বাংলাদেশ কমার্স ব্যাংকে গুলি ও বোমা ফাটিয়ে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটে। এ ঘটনায় ওই ব্যাংকের ম্যানেজার, নিরাপত্তারক্ষী, গ্রাহকসহ নিহত হয় ৭ জন। স্থানীয়দের গনপিটুনিতে মারা যায় এক ডাকাত। আইয়ুব আলীসহ এ ঘটনায় নিহতের সংখ্যা দাঁড়ালো ৯ জনে।

এসএস/এআরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।