সাজেকে সেনাবাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ১


প্রকাশিত: ১১:২৯ এএম, ২৩ এপ্রিল ২০১৫

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক এলাকায় সেনাবাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে সুপ্রিম চাকমা (৩৫) নামে এক ইউপিডিএফ কর্মী নিহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুর একটার দিকে সাজেক এর নন্দারামমুখ এলাকায় এ ঘটনা ঘটে। সেখানে দু`পক্ষের মধ্যে ব্যাপক গুলি বিনিময়ের তথ্যও জানিয়েছেন স্থানীয় সূত্রগুলো।

নিরাপত্তাবাহিনীর সূত্রগুলো জানিয়েছে, দুপুরে বাঘাইহাট জোনের একটি টহল দলের উপর অতর্কিত হামলায় চালায় ইউপিডিএফ এর একটি সশস্ত্র গ্রুপ। এসময় সেনাবাহিনীও পাল্টা গুলি করলে সশস্ত্র গ্রুপটি কোণঠাসা হয়ে পড়ে। এতে একজন নিহত হয়। এসময় সেনাবাহিনী তিনজনকে সশস্ত্র অবস্থায় আটক করেছে।

রাঙামাটির পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসান জানিয়েছেন, সাজেকে সেনাবাহিনীর সঙ্গে ইউপিডিএফ এর বন্দুকযুদ্ধে একজন নিহত হওয়ার তথ্য জেনেছি, সেখানে পুলিশও গেছে। এলাকাটি যেহেতু দুর্গম সেহেতু বিস্তারিত জানাতে সময় লাগবে।

এদিকে ইউপিডিএফ এর মুখপাত্র মাইকেল চাকমা বন্দুকযুদ্ধের কথা অস্বীকার করে বলেন, এই রকম কোনো ঘটনার খবর আমাদের জানা নেই। আর আমরা গণতান্ত্রিক আন্দোলন করি। আমাদের কোনো সশস্ত্র কর্মী নেই। বন্দুকযুদ্ধের তো প্রশ্নই আসেনা।

এমএএস/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।