পাটগ্রামে দুই বোনকে তুলে নিয়ে ধর্ষণ


প্রকাশিত: ০২:৩৫ পিএম, ২২ এপ্রিল ২০১৫

লালমনিরহাটের পাটগ্রামে একই পরিবারের দুই কিশোরীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় স্থানীয় থানায় মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার রাতে তাদেরকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে পার্শ্ববর্তী ভুট্টাক্ষেতে রাতভর আটকে রেখে ধর্ষণ করা হয়। বুধবার সকালে ভুট্টাক্ষেতে থেকে ওই দুই কিশোরীকে অচেতন অবস্থায় উদ্ধার করে পাটগ্রাম হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা।

পরিবার সূত্রে জানা যায়, সম্প্রতি উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের আজিজপুর এলাকার পরশ মিয়ার ছেলে কাঠমিস্ত্রি লিটন হোসেন (২২) ও পটল মিয়ার ছেলে চুটুম মিয়া (২৬) প্রতিবেশীর টিনের ঘর তৈরির কাজ করেন। ওই সময় কাজ করার সুবাধে বাড়ির ছোট ভাইয়ের মেয়ের সঙ্গে লিটন মিয়ার এবং বড় ভাইয়ের মেয়ের সঙ্গে চুটুম মিয়ার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

এই অবস্থায় মঙ্গলবার রাত ১১টার দিকে ওই দুই কিশোরী বাড়ির উঠানে বের হলে তাদের মুখ চেপে ধরে পাশের ভুট্টাক্ষেতে নিয়ে যায় তারা। সেখানে তাদেরকে ধর্ষণের পর অচেতন অবস্থায় রেখে পালিয়ে যায় লিটন ও চুটুম।

পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. প্রণব কুমার দাস জানিয়েছেন, ওই দুই কিশোরীকে প্রয়োজনীয় ডাক্তারি পরীক্ষা-নিরীক্ষার জন্য লালমনিরহাট সদর হাসপাতাল পাঠানো হয়েছে।

পাটগ্রাম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম ধর্ষণের মামলার সত্যতা নিশ্চিত করে জাগো নিউজকে বলেন, আসামিদের গ্রেফতারে জোর চেষ্টা চলছে।

এমএএস/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।