ব্রাহ্মণবাড়িয়ায় বন্দুকযুদ্ধে নিহত ১


প্রকাশিত: ০২:৩০ এএম, ২২ এপ্রিল ২০১৫

ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে সন্ত্রাসী উজ্জ্বল বাহিনীর প্রধান উজ্জ্বল মিয়া (৩২) নিহত হয়েছেন। মঙ্গলবার মধ্যরাতে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ঘাটুরা সাতবাড়িয়া এলাকায় এই ঘটনা ঘটে। এসময়  তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।

আহতরা হলেন ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস, সহকারি উপ-পরিদর্শক (এএসআই) মেহেদী হাসান ও কনস্টেবল মাসুদ। পুলিশ ঘটনাস্থল থেকে একটি রিভালবার ও তিন রাউন্ড গুলি উদ্ধার করেছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস জাগোনিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার মধ্যরাতে শীর্ষ সন্ত্রাসী উজ্জ্বল মিয়াকে গ্রেফতার করতে পুলিশ সাতবাড়িয়া এলাকার একটি ইটের ভাটায় বিশেষ অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসী উজ্জ্বল ও তার সহযোগীরা  গুলি চালাতে শুরু করে। পুলিশও নিজেদের আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। আধা ঘণ্টার বন্দুকযুদ্ধ শেষে পুলিশ গুলিবিদ্ধ অবস্থায় উজ্জ্বলকে  উদ্ধার করে। তবে তার সহযোগীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ায় তাদেরকে গ্রেফতার করা সম্ভব হয়নি। পরে উজ্জ্বলকে জেলা সদর হাসপাতালে নিয়ে আসা হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আহত তিন পুলিশ সদস্য জেলা সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

উজ্জ্বল মিয়ার বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় হত্যা ও চাঁদাবাজিসহ বিভিন্ন অভিযোগে ১১টি মামলা রয়েছে বলেও জানান ওসি আকুল চন্দ্র বিশ্বাস।

উল্লেখ্য, গত ৩১ মার্চ দুপুরে সন্ত্রাসী উজ্জল ও তার সহযোগীরা ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরের মেড্ডা বাজার এলাকায় পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অজিত কুমার দাসকে কুপিয়ে গুরুতর আহত করে। এ ঘটনার পর গত ১৭ এপ্রিল শহরের পাইপাড়ায় এক সন্ত্রাস বিরোধী প্রতিবাদ সমাবেশে সন্ত্রাসী উজ্জলকে ধরিয়ে দিতে এক লক্ষ টাকা পুরস্কার ঘোষণা করেন ব্রাহ্মণবাড়িয়া সদর-৩ আসনের সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

এসএস/এএইচ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।