পুলিশের কথিত সোর্সের বস্তাবন্দি মরদেহ উদ্ধার


প্রকাশিত: ০৭:৫৭ এএম, ৩১ মার্চ ২০১৭

যশোরে পুলিশের কথিত সোর্সের গলাকাটা বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বেলা ১১টার দিকে যশোরের ঝুমঝুমপুর চাঁন্দের মোড় এলাকায় ভৈরব নদীর মধ্যে থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত আব্দুর রহমান রুমান (২১) যশোর সদর উপজেলার সীতারামপুর দক্ষিণপাড়া এলাকার আশরাফ আলী ফকিরের ছেলে।

এলাকাবাসী জানায়, নিহত আব্দুর রহমান রুমানের শ্বশুর বাড়ি ঝুমঝুমপুর চাঁন্দের মোড় এলাকায়। বৃহস্পতিবার রাত ১০টার দিকে রুমানের সঙ্গে তার স্ত্রীর সর্বশেষ কথা হয়। এরপর থেকে সে নিখোঁজ ছিল। রাত থেকেই আত্মীয় স্বজনরা তাকে খুঁজছিল।

শুক্রবার সকালে চান্দের মোড় এলাকায় নদীর পাড়ে রক্ত দেখে স্থানীয়রা অনুসন্ধান করে নদীতে একটি বস্তা দেখতে পান। নদী থেকে ওই বস্তা উদ্ধার করে রুমানের মরদেহ পাওয়া হয়। পরে খবর পেয়ে পুলিশ রুমানের গলাকাটা মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

রুমানের চাচী শ্বাশুড়ি সুমি খান জানান, টাইলস মিস্ত্রি হিসেবে কাজ করলেও রুমান পুলিশের সোর্স হিসেবে এলাকায় পরিচিত ছিল। ইতোপূর্বেও সে একবার সন্ত্রাসীদের হামলার শিকার হয়েছিল।

যশোর কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজমল হুদা মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশ হত্যাকাণ্ডের কারণ ও হত্যাকারীদের আটকের জন্য তৎপরতা শুরু করেছে। তবে নিহত রুমান পুলিশ সোর্স ছিল এমন তথ্য জানা নেই। এখন এই বিষয়টিও আমলে নিয়ে তদন্ত করা হবে।  

মিলন রহমান/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।