নাসিরপুরে জঙ্গি আস্তানায় অভিযান শুরু


প্রকাশিত: ০১:৩২ পিএম, ২৯ মার্চ ২০১৭

মৌলভীবাজারের দুটি জঙ্গি আস্তানার মধ্যে নাসিরপুর এলাকার জঙ্গি আস্তানায় অভিযান শুরু করেছে সোয়াট টিম। বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার পর এ অভিযান শুরু হয়।

এর আগে বিকেল ৫টার দিকে ঢাকা থেকে সোয়াট টিম মৌলভীবাজার সদর উপজেলার খলিলপুর ইউনিয়নের সরকার বাজার এলাকার নাসিরপুরে পৌঁছায়। অভিযান শুরুর পর থেকে সেখানে থেমে থেমে গুলির শব্দ শোনা যাচ্ছে।

এদিকে মৌলভীবাজার পৌরসভার বড়হাট এলাকার অপর জঙ্গি আস্তানাটি এখনও ঘিরে রেখেছে আইন-শৃঙ্খলা বাহিনী। দুটি স্থানের মধ্যে দূরত্ব প্রায় ২০ কিলোমিটার।

এদিকে ওই দুই জঙ্গি আস্তানা এলাকায় ১৪৪ ধারা জারি করেছে জেলা প্রশাসন। বুধবার দুপুর থেকে আস্তানা দুটির দুই কিলোমিটার এলাকাজুড়ে ১৪৪ ধারা জারি করা হয়।

মৌলভীবাজারের জেলা প্রশাসক তোফায়েল ইসলাম ওই এলাকায় ১৪৪ ধারা জারির বিষয়টি নিশ্চিত করেছেন।

মঙ্গলবার গভীর রাত থেকে শহরের বড়হাট ও সদর উপজেলার খলিলপুর ইউনিয়নের সরকার বাজারের কাছে নাসিরপুর গ্রামের ওই দুটি জঙ্গি আস্তানা ঘেরাও করে রাখে পুলিশ। বড়হাটের আস্তানাটি একটি ডুপ্লেক্স বাড়িতে আর নাসিরপুরের আস্তানাটি একটি একতলা বাড়িতে। দুটি বাড়িই লন্ডন প্রবাসী সাইফুল রহমানের মালিকানাধীন।

আরএআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।