কুষ্টিয়ায় বন্দুকযুদ্ধে যুবক নিহত


প্রকাশিত: ০২:৩৩ এএম, ২১ এপ্রিল ২০১৫

কুষ্টিয়ার মিরপুরে পুলিশের  সঙ্গে বন্দুকযুদ্ধে  মিলন (৩২) নামের এক যুবক নিহত হয়েছেন। সোমবার রাত আড়াইটার দিকে কুষ্টিয়া-মিরপুর সড়কের পাশে চুনিয়াপাড়া মাঠে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে গাছকাটা করাত ও চারটি রাম দা উদ্ধার করেছে। মিলন মিরপুরের ধুবইল ইউনিয়নের লক্ষিধড়দিয়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে। তিনি পেশায়  তামাক ব্যবসায়ী ছিলেন।  

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী জালাল উদ্দিন জানান, সোমবার রাতে মিরপুর উপজেলার বারুইপাড়া ইউনিয়নের ওই নির্জন মাঠের কাছে গাছ কেটে সড়কের উপর ফেলে একদল ডাকাত ডাকাতির চেষ্টা চালাচ্ছিল।

এমন সংবাদের ভিত্তিতে মিরপুর থানার টহল পুলিশ সেখানে অভিযানে যায়। ঘটনাস্থলে পৌঁছালে ডাকাত দলের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। এ সময় পুলিশও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে ডাকাতদলের সদস্যরা উত্তর ও দক্ষিণ দিকে পালিয়ে যায়। পরে এলাকাবাসীর সহায়তায় ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে গুলিবিদ্ধ মিলনকে  উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য  লাশ কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এদিকে নিহতের স্ত্রী ইয়াসমিনের দাবি, মিলন দীর্ঘদিন দেশের বাইরে ছিল। শনিবার রাত ১০ টার দিকে মিরপুর থানার এসআই হালিম ও এসআই আতিক মিলনকে বাড়ি থেকে হাতকড়া লাগিয়ে মটরসাইকেলযোগে তুলে নিয়ে যায়। এরপর থেকে তার আর কোন খোঁজ পাওয়া যায়নি। পরিবারের পক্ষ থেকে পুলিশের সঙ্গে বারবার যোগাযোগ করা হলেও তারা মিলনকে আটক বা গ্রেফতারের বিষয়টি অস্বীকার করেন।

এসএস/এএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।