দু’দিন চা ছাড়া কিছু খাইনি : আতিয়া মহল থেকে বেরিয়ে বৃদ্ধা


প্রকাশিত: ০৮:৩৩ এএম, ২৬ মার্চ ২০১৭

সিলেটের দক্ষিণ সুরমায় শিববাড়ি জঙ্গি আস্তানা ‘আতিয়া মহলের’ পাশের চারতলা ভবন থেকে অসুস্থ এক বৃদ্ধাকে উদ্ধার করেছেন সেনাবাহিনীর প্যারা কমান্ডোরা।

রোববার বেলা সোয়া ১১টার দিকে আতিয়া মহলের পাঁচতলা ভবনের লাগোয়া চারতলা ভবনের চতুর্থ তলার একটি ফ্ল্যাট থেকে ষাটোর্ধ জোসনা রাণী রায়কে উদ্ধার করা হয়।

উদ্ধার হওয়া নারী অসুস্থ থাকায় তাকে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতালের চতুর্থ তলার ৩ নম্বর ওয়ার্ডে ভর্তি রয়েছেন তিনি।

জোসনা রাণী সাংবাদিকদের জানান, শুক্রবার থেকে চা ছাড়া আর কিছুই খাননি তিনি। জোসনা রাণী তার ছেলে ও ছেলের বউয়ের সঙ্গে ওই ফ্ল্যাটে থাকতেন। ছেলে ও ছেলের বউ বেড়াতে যাওয়ায় ফ্ল্যাটে তিনি একা ছিলেন।

ওসমানী হাসপাতালে জোসনা রাণীকে চিকিৎসা প্রদানকারী ডাক্তার জানান, জোসনা রাণী আশঙ্কামুক্ত। তবে দীর্ঘক্ষণ না খাওয়ার কারণে তিনি দুর্বল হয়ে পড়েছেন। তার শরীরে গ্লুকোজ কমে গেছে। তাকে কয়েকটা পরীক্ষা করানো হচ্ছে।

আতিয়া মহল চার ও পাঁচ তলা দুটি ভবনের সমন্বয়ে। পাঁচতলা ভবনের নিচতলার একটি ফ্ল্যাটে জঙ্গিরা বসবাস করছিল। সেখানে সেনাবাহিনীর প্যারা কমান্ডোরা অভিযান চালিয়ে যাচ্ছেন।

ছামির মাহমুদ/আরএআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

আরও পড়ুন