ভেতরে অন্তত দু’জন জঙ্গি, দরজায় পুলিশের তালা


প্রকাশিত: ০৪:৪৩ এএম, ২৪ মার্চ ২০১৭

সিলেট নগরীর দক্ষিণ সুরমার শিববাড়ি পাঠানপাড়া এলাকার সাবেক সরকারি কর্মকর্তা উস্তার মিয়ার পাচতলা বাড়ির নিচতলায় অবস্থান করছে জঙ্গিরা। বর্তমানে বাইরে থেকে ঘরটিতে তালা দিয়ে রাখা হয়েছে এবং ভেতরে থাকা জঙ্গিদের আত্মসমর্পণের আহ্বান জানাচ্ছে আইন-শৃঙ্খলা বাহিনী।

সিলেটের দক্ষিণ সুরমার শিববাড়ি নামক এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা বাড়িটি সম্পর্কে সর্বশেষ এসব তথ্য জানিয়েছেন সিলেট মহনগর পুলিশের কমিশনার গোলাম কিবরিয়া।

Lead

গোলাম কিবরিয়া আরো জানান, বাড়িটির নিচ তলার ওই বাসার ভেতরে দুইয়ের অধিক জঙ্গি রয়েছে। বর্তমানে বাড়ির চারপাশে পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট ও পুলিশ সদস্যরা অবস্থান করছে। ঢাকা থেকে সোয়াট টিম আসলেই অভিযান শুরু করা হবে।

বৃহস্পতিবার রাত ৩টা থেকে বাড়িটি ঘিরে রেখেছে পুলিশ। সকাল ৮টার দিকে ওই বাড়ি থেকে জঙ্গিরা পুলিশকে লক্ষ্য করে হাতবোমা ছুড়ে মারা হয়। তবে এতে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

ছামির মাহমুদ/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।