খুন ও ধর্ষণের প্রতিবাদে রাঙামাটিতে মানববন্ধন


প্রকাশিত: ০৯:৫৫ এএম, ২৪ আগস্ট ২০১৪

রাঙামাটিতে খুন, গুম, ধর্ষণ ও সন্ত্রাসী কর্মকাণ্ড বৃদ্ধি পাওয়ায় ক্ষোভ প্রকাশ করে জড়িত সন্ত্রাসীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও সমাবেশ করেছে স্থানীয় সাধারণ মানুষ। রোববার সকাল ১০টায় শহরের তবলছড়ি বাজার এলাকায় ঘন্টা ব্যাপী এ কর্মসূচি পালন করে স্থানীয় এলাকাবাসী।

সম্প্রতি রাঙামাটি পর্যটন এলাকার হেডম্যানপাড়ায় পযটক যুগল লাঞ্চিত ও বিশাখা চাকমা খুনের ঘটনায় শহরে আতষ্ক বিরাজ করছে। সমাবেশে বক্তরা বলেন, রাঙামাটি শহরে পযটন এলাকার হেডম্যান পাড়া এখন সন্ত্রাসীদের আড্ডা খানা ও অপরাদ জগৎ হয়ে উঠেছে। এই এলাকায় প্রয়া প্রতি দিনই ঘটছে  কোন না কোন সন্ত্রাসী ঘটনা। যা অনেক সময় প্রকাশ পায় না। নিরাপত্তাহীনতায় দেখা দিয়েছে সাধারণ মানুষের মধ্যে চরম উদ্বেগ ও উৎকণ্ঠা।

অবিলম্বে এসব হত্যাকাণ্ডের সাথে জড়িতদের আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবী জানায় পার্বত্যবাসী।

সমাবেশে বক্তব্য রাখেন- সংসদের মহিলা সংরক্ষিত আসনের সদস্য ফিরোজা বেগম চিনু, রাঙামাটি পৌরসভার মেয়র সাইফুল ইসলাম চৌধুরী, রাঙামাটি তবলছড়ি বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি হাজি জহির, মানবাধিকার কর্মী বিজয় রতন দে প্রমুখ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।