হাবিপ্রবিতে সংঘর্ষ : ছাত্রলীগ সভাপতিসহ ৩০ জনের বিরুদ্ধে মামলা


প্রকাশিত: ০৫:৪৭ এএম, ১৮ এপ্রিল ২০১৫

দিনাজপুরের হাজি মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দু`পক্ষের সংঘর্ষে দুই ছাত্র নিহতের ঘটনায় ছাত্রলীগ সভাপতিসহ ৩০ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

শুক্রবার রাত সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড.এটিএম সফিকুল ইসলাম বাদী হয়ে কোতয়ালী থানায় মামলাটি দায়ের করেন।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম খালেকুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড.এটিএম সফিকুল ইসলাম হাবিপ্রবি ছাত্রলীগ শাখার সভাপতি ইফতেখার আহম্মেদ রিয়েল ও সাধারণ সম্পাদক অরুণ কান্তি রায় লিটনসহ ১৮জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ১২জনকে আসামি করে একটি লিখিত অভিযোগ করেছেন। অভিযোগটি যাচাই বাছাইয়ের পর মামলার জন্য প্রক্রিয়াধীন রয়েছে।

প্রসঙ্গত, বৃহস্পতিবার রাত ৮টার দিকে হাজি মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দু’পক্ষের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এক রক্তক্ষয়ী সংঘর্ষে মো.জাকারিয়া এবং মাহামুদুল হাসান মিল্টন নিহত হন। এ ঘটনায় শিক্ষকসহ আরও ১৫ জন আহত হয়েছেন।

এসএস/এআরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।