প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে মাগুরায় উৎসবের আমেজ


প্রকাশিত: ০৭:৪৪ এএম, ২০ মার্চ ২০১৭

প্রায় ১৮ বছর পর আগামীকাল মঙ্গলবার মাগুরায় যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাকে বরণ করতে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে সর্বস্তরের মানুষ। দৃষ্টি নন্দন গেট, তোরণ, আলোকসজ্জাসহ বর্ণিলভাবে সাজানো হয়েছে পুরো শহর। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে মাগুরায় উৎসবের আমেজ বিরাজ করছে।

এদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাগুরায় ২১টি উন্নয়নমূলক কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন বলে জানিয়েছে স্থানীয় প্রশাসন।

মাগুরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ প্রশাসক পংকজ কুণ্ডু জাগো নিউজকে বলেন, বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় বক্তব্য দেবেন প্রধানমন্ত্রী ।এসময় তিনি ১২টি উন্নয়নমূলক কাজের উদ্বোধনসহ ৯টি স্থাপনার ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।

মাগুরার পুলিশ সুপার মো. মুনিবুর রহমান জাগো নিউজকে জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে জেলা পুলিশ তিন স্থরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে। এছাড়াও সিসি ক্যামেরা দ্বারা সার্বিক নিরাপত্তা সুনিশ্চিত করা হয়েছে।

আরাফাত হোসেন/আরএআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।