পেকুয়ায় ইয়াবাসহ দম্পতি গ্রেফতার


প্রকাশিত: ১১:৫৫ এএম, ১১ মার্চ ২০১৭

কক্সবাজারের পেকুয়ায় ইয়াবাসহ এক দম্পতিকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার বেলা ১১টার দিকে পেকুয়া উপজেলা সদরের সিকদার পাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন, সরওয়ার উদ্দিন বারেক (৩৮) ও তার স্ত্রী কামরুনেচ্ছা (৩০)। সরওয়ার উদ্দিন বারেক সিকদারপাড়া এলাকার নুরুছ সোবহানের ছেলে।

গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে পেকুয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়া মো. মোস্তাফিজ ভূঁইয়া বলেন, থানার এসআই নাছির উদ্দিনের নেতৃত্বে পুলিশ ওই দম্পতিতে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ৪৬ পিস ইয়াবা, বিক্রির এক হাজার টাকা ও সেবন উপকরণ জব্দ করা হয়।

তিনি আরও বলেন, গ্রেফতার দম্পতির বিরুদ্ধে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার অভিযোগ ও মাদক আইনে একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে নতুন করে মামলা দায়ের করা হয়েছে।

তবে বারেকের স্বজনরা একে সাজানো ঘটনা বলে দাবি করে বলেন, কারো স্বার্থ হাসিল করতে স্বল্প সংখ্যক ইয়াবা উপস্থাপন করে পুলিশ তাদের গ্রেফতার করেছে।

সায়ীদ আলমগীর/এএম/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।