আগ্রাবাদ হোটেলের মালিকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা


প্রকাশিত: ১২:৩৭ পিএম, ২১ আগস্ট ২০১৪

অর্থ আত্মসাতের অভিযোগে দায়েরকৃত একটি মামলায় চট্টগ্রামের বিলাসবহুল আগ্রাবাদ হোটেলের মালিক এইচ এম খোরশেদ আলমসহ তিনজনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন চট্টগ্রামের একটি আদালত। বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রাম বিভাগীয় বিশেষ জজ এস এম আতাউর রহমান এই মামলায় অভিযুক্তদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

১৯৮৮ সালের ১০ মে পূবালী ব্যাংকে আট হাজার মেট্রিকটন চাল আমদানির জন্য ৫ কোটি ৮৫ লাখ ১৯ হাজার ২০০ টাকার একটি ঋণপত্র খোলেন আগ্রাবাদ হোটেলের মালিক এইচ এম খোরশেদ আলম। কিন্তু তিনি উক্ত ঋণপত্রের পরবর্তীতে চাল আমদানি না করে সেই টাকা আত্মসাৎ করার অভিযোগে এই মামলাটি দায়ের করে তৎকালীন দুর্নীতি দমন ব্যুরো।

মামলা আসামিরা হলেন- চট্টগ্রামের অভিজাত আগ্রাবাদ হোটেলের মালিক এইচ এম খোরশেদ আলম, পূবালী ব্যাংকের চাকরিচ্যুত এজিএম জসীম উদ্দিন এবং গালফ (বিডি) অ্যাসোসিয়েটের পরিচালক করিমুল হাসান।

বিশেষ জজ আদালতের পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট মেজবাহ উদ্দিন চৌধুরী জানান, দীর্ঘদিন এই মামলাটি হাইকোর্টের নির্দেশে স্থগিত ছিল। সম্প্রতি মামলাটির স্থগিতাদেশ প্রত্যাহার হলেও আসামিরা পরপর পাঁচ কার্যদিবসে আদালতে হাজির না হওয়ায় আদালত আসামিদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।