কুসিকে বিদ্রোহী প্রার্থী হলে আ.লীগ করার সুযোগ থাকবে না


প্রকাশিত: ০২:১৩ পিএম, ০১ মার্চ ২০১৭

চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেছেন, যারা নির্বাচনে ভালো কাজ করবে তাদের দলের মহানগর কমিটিতে পুরস্কৃত করা হবে। কেউ বিদ্রোহী প্রার্থী হলে তাকে আওয়ামী লীগ করার সুযোগ দেয়া হবে না।

বুধবার কুমিল্লা সিটি কর্পোরেশন (কুসিক) নির্বাচনে দলীয় কোন্দল নিরসন করতে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার বার্তা নিয়ে কুমিল্লায় আসেন এনামুল হক শামীম।

সন্ধ্যায় কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের কার্যালয়ে বৈঠক শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, কুমিল্লা সিটি কর্পোরেশনে মেয়র পদে দলের একাধিক প্রার্থী থাকবে এটাই স্বাভাবিক। কিন্তু আওয়ামী লীগের নেতাকর্মীরা আদর্শের পক্ষে, বঙ্গবন্ধুর ও শেখ হাসিনার নৌকার পক্ষে ঐক্যবদ্ধ থাকে।

মনোনয়ন না পাওয়া প্রার্থীদের দুই একদিন মন খারাপ থাকতেই পারে। আজ আমি আসার পর থেকে সবাই নৌকার ব্যাপারে এক হয়ে কাজ করবে। কুমিল্লা সিটির ২৭টি ওয়ার্ডে আমরা সহযোগী সংগঠনগুলোকে নিয়ে টিম করে দেব, যেমনটি আমরা নারায়ণগঞ্জে করেছি।

এসময় দলের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আবদুস সবুর, সহ-সম্পাদক নাসির উদ্দিন, প্রার্থী আঞ্জুম সুলতানা সীমা, জেলা পরিষদের সাবেক প্রশাসক ওমর ফারুক, আওয়ামী লীগ নেতা সফিক সিকদার, সাজ্জাদ হোসেন, দক্ষিণ জেলা যুবলীগের সাবেক সভাপতি শাহীনুল ইসলাম শাহীন, আওয়ামী লীগ নেতা আবুল কাশেম রৌশন, চিত্তরঞ্জন ভৌমিক, আবদুল হাই বাবলু, ভিক্টোরিয়া কলেজছাত্র সংসদের সাবেক ভিপি নূর-উর রহমান মাহমুদ তানিম প্রমুখ উপস্থিত ছিলেন।

কামাল উদ্দিন/এআরএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।