কয়রায় স্কুলের ভবন থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু


প্রকাশিত: ১২:৫২ পিএম, ০৮ এপ্রিল ২০১৫

খুলনার কয়রা উপজেলার পল্লিতে একটি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতল ভবন থেকে নিচে পড়ে সুরঞ্জন সরকার নামের ৩য় শ্রেণির এক শিশু শিক্ষার্থীর করুন মৃত্যু হয়েছে। বুধবার দুপুর ১২টার দিকে উপজেলার উত্তরবেদকাশী ইউনিয়নের বীনাপানি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

জানা গেছে, বিদ্যালয়টির ৩য় শ্রেণির ছাত্র সুরঞ্জন সরকার দপুরের দিকে সহপাটি ৪/৫ শিক্ষার্থীর সাথে খেলছিল। হটাৎ পা পিছলে সুরঞ্জন দ্বিতল ভবন থেকে নিচে পড়ে যায়। এ সময় তার মাথায় ইটের আঘাত লাগে। গ্রাম্য ডাক্তার ডাকার আগেই তার মৃত্যু হয়।

বিদ্যালয়টির সহকারী শিক্ষক গোপাল চন্দ্র জানান, ১২টার দিকে স্কুলের দৈনিক সমাবেশ শেষ করে ক্লাসে ঢোকার সাথে সাথে কয়েকজন শিক্ষার্থী খবর দিলে বাইরে গিয়ে দেখি সুরঞ্জন মাটিতে পড়ে আছে। তাৎক্ষণিক তাকে তুলে মাথায় পানি দিয়ে গ্রাম্য ডাক্তারকে দেখালে তিনি শিশুটিকে মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে বিদ্যালয়টির প্রধান শিক্ষক তৃপ্তি বালার সাথে কথা বলার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

কয়রা থানা পুলিশের ওসি হরেন্দ্রনাথ সরকার জানান, খবরটি শুনেছি তবে এ ব্যাপারে কেউ কোনো অভিযোগ করেনি। তবে চেষ্টা করেও নিহতের পরিবারের কারো সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

এমএএস/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।