গাইবান্ধায় গ্রাম-পুলিশকে পেটানোর ঘটনায় মামলা


প্রকাশিত: ০৬:০৭ এএম, ০৮ এপ্রিল ২০১৫

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় পুলিশকে বাড়ি চিনিয়ে দেওয়ায় রবিলাল দাস নামের এক গ্রাম-পুলিশকে পিটিয়ে গাছের সঙ্গে বেঁধে রাখার ঘটনায় চার শিবিরকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান বুধবার বিষয়টি নিশ্চিত করে জানান, রবিলাল দাস বাদী হয়ে নিজেই মামলাটি দায়ের করেছেন।

তিনি বলেন, ৪ এপ্রিল রাতে নাশকতা মামলার আসামী শিবিরকর্মী ফয়সালকে ধরতে বেতকাপা ইউনিয়নের রাইতিনড়াইল গ্রামে যায় পুলিশ। এ সময় রবিলাল পুলিশকে ফয়সালের বাড়ি চিনেয়ে দেন। এ কারণে পরদিন ইউপি চেয়ারম্যান রোজিফা বেগম মিনা রবিলাল দাসকে ডেকে নিয়ে গালি-গালাজসহ চাকরিচ্যুতির হুমকি দেন।
 
পরদিন ৫ এপ্রিল রাত ৮ টার দিকে গাইবান্ধা-পলাশবাড়ী সড়কের ঝিলবান্দা এলাকায় ডিউটিরত অবস্থায় রবিলালকে শিবিরকর্মী ফয়সাল, রবিউল ও সজিবসহ পাঁচজন মারপিট করে গাছের সঙ্গে বেঁধে রেখে চলে যান।

পরে রবিলাল দাসের চিৎকারে অপর দুই গ্রাম-পুলিশ আশরাফ হোসেন ও বদিয়ার রহমান তাকে উদ্ধার করে পলাশবাড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যান। রবিলাল মোবাইল ফোনে জানান, তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।  

এমজেড/বিএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।