আইনি পদক্ষেপের আশ্বাসে ধর্মঘট প্রত্যাহার


প্রকাশিত: ০৮:০৯ এএম, ২৭ ফেব্রুয়ারি ২০১৭
ফাইল ছবি

মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় মিশুক মুনীর ও তারেক মাসুদসহ ৫ জন নিহতের মামলায় বাসচালকের যাবজ্জীবন কারাদণ্ডাদেশের প্রতিবাদে সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন খুলনা বিভাগীয় আঞ্চলিক কমিটির ডাকা অনির্দিষ্টকালের ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে।

আজ সোমবার দুপুরে খুলনা সার্কিট হাউজে ত্রি-পক্ষীয় বৈঠকের পর ধর্মঘট প্রত্যাহার করা হয়।

সভায় বাসচালকের সাজার বিষয়ে আইনি পদক্ষেপ নেয়ার আশ্বাস দেয়া হয়। এর পরই খুলনা জেলায় দুপুর থেকে এবং সন্ধ্যা ৭টা থেকে সারা বিভাগে বাস চলাচলের ঘোষণা দেয়া হয়।

খুলনার অতিরিক্ত বিভাগীয় কমিশনার ফারুক হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন খুলনা জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, খুলনা জেলা প্রশাসক নাজমুল আহসান, বাস মালিক সমিতির সভাপতি আব্দুল গফ্ফার বিশ্বাস, অতিরিক্ত পুলিশ সুপার এসএম শফিউল্লাহ, অতিরিক্ত পুলিশ কমিশনার মাহবুব হাকিম, র‌্যাব-৬ এর কোম্পানি কমান্ডার এনায়েত হোসেন, ট্রাক মালিক সমিতির সভাপতি কাজী সরোয়ার ও খুলনা জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জাকির হোসেন বিপ্লব।

আলমগীর হান্নান/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।