সুদের টাকা না পেয়ে গৃহবধূকে এসিড নিক্ষেপ


প্রকাশিত: ০৩:০৩ এএম, ১৯ ফেব্রুয়ারি ২০১৭

নওগাঁয় সুদ ব্যবসায়ীর ছোড়া এসিডে তাসলিমা খাতুন (৩২) নামে এক গৃহবধূ দগ্ধ হয়েছেন। শনিবার রাত সাড়ে ৮টার দিকে ওই গৃহবধূর নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

এসিডে তার বাম হাত ও বাম পা ঝলসে গেছে। বর্তমানে তাকে নওগাঁ সদর হাসপাতালে সার্জারি ওয়ার্ডে চিকিৎসা দেয়া হচ্ছে।
 
ঘটনার শিকার ওই গৃহবধূ সদর উপজেলা পৌর এলাকার চকরামপুর গ্রামের টুটুল সরদারে স্ত্রী। ঘটনার পর সুদ ব্যবসায়ী মোহন ও তার স্ত্রী নাজমা পালিয়ে গেছে।

তাসলিমা খাতুন বলেন, কিছুদিন আগে সাংসারিক কাজে প্রতিবেশী সুদ ব্যবসায়ী মোহনের কাছে থেকে ১০ হাজার টাকা সুদের উপর নেয়া হয়। পরে মূল টাকাসহ অতিরিক্ত এক হাজার টাকা বেশি দেয়া হয়। কিন্তু মোহন অতিরিক্ত আরো চার হাজার টাকা বেশি দাবি করে। এ নিয়ে কয়েকদিন থেকে মোহন ও তার স্ত্রীর সঙ্গে কথাকাটি হয়।

সর্বশেষ শনিবার রাত ৮টার দিকে সে তার স্ত্রীকে সঙ্গে নিয়ে আমার বাড়িতে আসে এবং অতিরিক্ত টাকা দেয়ার জন্য বলে। টাকা দিতে অস্বীকার করলে এক পর্যায়ে মোহনের কাছে লুকিয়ে রাখা এসিড আমার শরীরে নিক্ষেপ করে পালিয়ে যায়। এসিড নিক্ষেপে তার স্ত্রী নাজমাও সহযোগিতা করে।

গৃহবধূর স্বামী টুটুল সরদার বলেন, ঘটনার সময় আমি প্রয়োজনীয় কাজে বাড়ির বাইরে ছিলাম। খবর পেয়ে এসিড দগ্ধ অবস্থায় স্ত্রীকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নিয়ে আসি। আমি এর সুষ্ঠু বিচার চাই।

নওগাঁ সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. ইফতেখারুল আলম খান বলেন, গৃহবধূর বাম হাত ও বাম পা কালো হয়ে গেছে। ধারণা করা হচ্ছে তাকে এসিড নিক্ষেপ করা হয়েছে। তাকে প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হচ্ছে।

নওগাঁ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) শামসুল আলম শাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আব্বাস আলী/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।