টাঙ্গাইলে আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি সংখ্যাগরিষ্ঠ


প্রকাশিত: ০৮:৩১ এএম, ১৬ ফেব্রুয়ারি ২০১৭

টাঙ্গাইল জেলা আইনজীবী সমিতির কার্যনির্বাহী পরিষদ নির্বাচনে বিএনপি-জামায়াত সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেল রাজ্জাক-রায়হান পরিষদ সংখ্যাগরিষ্ঠ বিজয় পেয়েছে।

এতে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেল নয়টি পদে এবং আওয়ামী লীগ সমর্থিত আইনজীবী সমন্বয় পরিষদে সাতটি পদে বিজয়ী হয়েছে।

বুধবার অনুষ্ঠিত এ নির্বাচনে ৭০৮জন ভোটারের মধ্যে ৬২৯জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা চলে ভোট গ্রহণ। রাত সাড়ে ১০টারদিকে নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়।

এতে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন অ্যাডভোকেট তোফাজ্জল হোসেন। তাকে সহযোগিতা করেন অ্যাডভোকেট আ. কদ্দুছ ও ফজলুর রহমান।

বিএনপি সমর্থিত প্যানেল থেকে বিজয়ীরা হলেন- সভাপতি পদে মো. আব্দুর রাজ্জাক, সহ-সভাপতি মো. শহীদুর রহমান শাহজাহান, সাধারণ সম্পাদক মো. আবু রায়হান খান, যুগ্ম সম্পাদক মো. আব্দুল আলীম, নির্বাহী সদস্য নিহাদ রায়হান (সজিব), মুন্নি আক্তার, সাদেকুল ইসলাম (শাহীন),  নূর-ই-আলম,  মো. জামিউল হক সুমন, আহম্মদ বেলাল তালুকদার।

আওয়ামী লীগ সমর্থিত প্যানেল থেকে বিজয়ীরা হলেন- সহ-সভাপতি- হোসনে আরা আহমেদ, লাইব্রেরি সম্পাদক মো. আনোয়ার হোসেন, ক্রীড়া সম্পাদক মো. ইমরুল হক, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সুলতানা আক্তার এবং নির্বাহী সদস্য মির্জা মাকসুদ হোসেন, এম এ রাজ্জাক,  মেহেদী হাসান মাসুম।

আরিফ উর রহমান টগর/আরএআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।