নওগাঁয় শিশুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার


প্রকাশিত: ০১:০৭ পিএম, ১৫ ফেব্রুয়ারি ২০১৭

নওগাঁর মান্দায় ১২ বছরের শিশুর মুরাদের বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার বিকেল সাড়ে ৪টায় উপজেলার কুশুম্বা ইউনিয়নের বিলকোরিল্লাহ গ্রামে বাড়ির পাশ থেকে উদ্ধার করা হয়। মুরাদ একই গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।

স্থানীয়রা জানায়, প্রায় ১০ বছর পূর্বে মুরাদের মাকে তালাক দেন আব্দুর রাজ্জাক। তখন থেকে মুরাদ বাবার কাছেই থাকতো। এরপর দ্বিতীয় স্ত্রী অঞ্জনাকে বিয়ে করে নতুনভাবে সংসার শুরু করলে আরেকটি সন্তান হয়।

মাঝে মধ্যে মুরাদকে নিয়ে পারিবারিক কলহ হতো। বুধবার সকাল থেকে মুরাদকে বাড়িতে দেখা যায়নি। বিকেল সাড়ে ৩টার দিকে প্রতিবেশীরা আব্দুর রাজ্জাকের বাড়ির পাশে একটি বস্তা দেখতে পায়। এরপর থানা পুলিশে সংবাদ দিলে ৪টার দিকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

মান্দা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিছুর রহমান বলেন, সংবাদ পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে মুরাদের সৎ অঞ্জনাকে আটক করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলা করা হয়েছে।

আব্বাস আলী/এএম/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।