আফিম চাষের অভিযোগে আটক ৩

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৩:৩৭ পিএম, ১২ ফেব্রুয়ারি ২০১৭

বান্দরবানের রুমা উপজেলার রুমা খালের দুর্গম পাহাড়ি এলাকায় অভিযান চালিয়ে নিষিদ্ধ মাদক আফিম চাষের অভিযোগে তিনজনকে আটক করেছে নিরাপত্তা বাহিনী।

আটকরা হলেন- আছোমং ওরফে মংসিংনু মারমা, শৈউচিং মারমা ও মংচিংনু মারমা। তাদের বাড়ি রুমা সদর ইউনিয়নের পুনর্বাসন পাড়ায় বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে নিরাপত্তা বাহিনীর একটি দল রোববার সকাল থেকে রুমা সদর ইউনিয়নের পাহাড়ি এলাকায় অভিযান চালায়।

অভিযান চালিয়ে কয়েকটি আফিম বাগান ধ্বংস করা হয়। এ সময় আফিম চাষে জড়িত থাকার অভিযোগে তিনজনকে আটক করা হয়। সেনাবাহিনী আটকদের বিকেলে থানা পুলিশে সোপর্দ করে।

রুমা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শফিকুর ইসলাম শফিক জানান, আটকদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রক্রিয়া চলছে।

প্রসঙ্গত, গত ১ জানুয়ারি গালেঙ্গ্যা ইউনিয়নের বাচারদের পাড়ার বাসিন্দা দুজনকে আফিম চাষাবাদের অভিযোগে আটক করেছিল সেনাবাহিনী।

সৈকত দাশ/এএম/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।